আজ : ১২:৫৯, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেটে অভিযান চলছেই, ২৯ লাখ টাকা আদায়


আপডেট:০৩:৪৬, জানুয়ারি ৮ , ২০১৯
photo

সিলেট সংবাদদাতা: সিলেট সিটি কর্পোরেশন এলাকায় গ্রাহকদের কাছে হোল্ডিং ট্যাক্স, পানির বিল, ট্রেড লাইসেন্স ও বিল বোর্ড বাবদ বকেয়া বিল আদায়ে পঞ্চম দিনের মতো অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার সকালে সিসিকের কর কর্মকর্তা রমিজ উদ্দিনের নেতৃত্বে নগরীর ২৬নং ওয়ার্ডে অভিযান চালানো হয়। অভিযানে প্রায় ১ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়। এ নিয়ে গত ৫ দিনে প্রায় ২৯ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়েছে।

গত ২ জানুয়ারি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে বকেয়া ১শ’ কোটি টাকা আদায়ে অভিযান শুরু করা হয়। বিল আদায়ের লক্ষে মেয়র ওইদিন গঠন করেন তিনটি টিম। বকেয়া বিল আদায় না হওয়া পর্যন্ত অভিযান অভ্যাহত থাকবে বলে জানায় সিসিকের কর্মকর্তারা।অভিযানে সিসিকের সহকারী কর কর্মকর্তা মাহবুবুর রহমান, সহকারী লাইসেন্স কর্মকর্তা আব্দুল আজিজসহ সিসিকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment