আজ : ০১:১৭, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

‘অভিনয় শিল্পী সংঘ’-এর সদস্যদের সংযত আচরণ করার আহ্বান


আপডেট:০৪:১১, অগাস্ট ৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’-এর সদস্যদের সংযত আচরণ করার আহ্বান জানিয়েছেন সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু।এবং বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার হতে বিরত থাকার কথাও জানানো হয়েছে এতে। (৫ আগস্ট) অভিনয় শিল্পী সংঘের সব সদস্যের কাছে এ সংক্রান্ত একটি নির্দেশনা পাঠানো শুরু হয়েছে।এ নির্দেশনায় জানানো হয়, অভিনয় শিল্পী সংঘ একটি অরাজনৈতিক পেশাজীবী সংগঠন।

সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু বললেন, ‘আন্দোলনরত ছাত্রছাত্রীদের সব যৌক্তিক দাবি মেনে নেওয়ায় আমরা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছি। আর অভিনয়শিল্পীরা এই আন্দোলনের সঙ্গে এরই মধ্যে একাত্মতা জানিয়েছেন। অভিনয়শিল্পীদের অনেকেই ব্যক্তিগতভাবে ঢাকার বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন এবং সহমর্মিতা জানিয়েছেন।’

শনিবার (৫ আগস্ট) ফেসবুকে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের দেওয়া এক ভিডিও লাইভে গুজব প্রচার এবং পরে রাতে তার গ্রেপ্তার হওয়ার পর সংগঠনটির পক্ষ থেকে এই আহ্বান জানানো হয়েছে।

ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও চার শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনও সত্যতা পাওয়া যায়নি। এ কারণে বিতর্ক সৃষ্টি হয়।

গতকাল (৪ আগস্ট) রাতেই রাজধানীর উত্তরা এলাকা থেকে কাজী নওশাবা আহমেদকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মামলা হয়েছে।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment