আজ : ০১:০৯, নভেম্বর ২২ , ২০১৯, ৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

সিলেটে তিন প্রবাসী যুবকের উপর হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের সভা


আপডেট:১১:৫৪, অগাস্ট ২৪ , ২০১৯
photo

বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জিন্দাবাজারে তিনজন বৃটিশ বাংলাদেশী যূবকের উপর হামলা ও অত্যাচারের প্রতিবাদে গত ১০ আগস্ট শনিবার 'ভয়েস ফর জাস্টিস ইউকে' পুর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করে।

আমির উদ্দিন আহমদ মাস্টারের সভাপতিত্বে ও সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এ ন্যক্কারজনক হামলার তীরে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন ব্যারিষ্টার এম এ মালিক, মুহাম্মদ হক, মাওলানা রফিক আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস; মোঃ শফিক খান, নুর বখশ. হাজী ফারুক মিয়া, সৈয়দ রফিকুল হক,
হাজী কলা মিয়া, সৈয়দ আহরাজ মিয়া প্রমুখ।

সভায় বক্তারা সন্থ্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

বক্তারা বলেন, সুরত মিয়া হত্যা ও মোগল কোরেশী হত্যার বিচার এখনো হয়নি। এভাবে প্রবাসীদের ঊপর হামলা চলতে থাকলে তারা কেউ দেশে যাবেনা। তাই অনতিবিলম্ভে হামলাকারীদের শান্তি দিতে হবে।

বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে প্রবাসীরা এত অবদান রাখলেন, আজ তাদের সন্তানরা দেশে গেলে তারা নানা ভাবে নির্যাতিত ও অত্যাচারীত হচ্ছে।



সাম্প্রতিক খবর

সমরখন্দের সৌন্দর্যে বিমোহিত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা

photo তূর্কি মেয়ের একটি তিলের বিনিময়ে মহাকবি হাফিজ যে দুই নগরী দিতে চেয়েছিলেন, তার একটি সমরখন্দের সৌন্দর্য আর স্থাপত্যশিল্প দেখে বিমোহিত হয়েছেন ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা। বর্তমানে উজবেকিস্থান সফররত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা বুধবার সারাদিন সমরখন্দ ও তার আশেপাশের এলাকা পরিদর্শন করেন। সাপ্তাহিক জনমত এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ

বিস্তারিত

0 Comments

Add new comment