আজ : ১০:০৮, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

সিলেটে প্রদর্শিত হবে আন্ডার কন্সট্রাকশন


আপডেট:১০:১৫, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: ঢাকা শহরের প্রেক্ষাপটে মধ্যবিত্ত এক নারীর আত্ম-অনুসন্ধানের কাহিনী ‘আন্ডার কন্সট্রাকশন’ ছবিটি ঢাকার সিনেমা হলে মুক্তি পায় গেল বছরের ২২ জানুয়ারি। চলচ্চিত্র ও সাংস্কৃতিক মহলে ব্যাপক প্রশংসিত হয় ছবিটি। তখনই ছবির পরিচালক রুবাইয়েত হোসেন ঘোষণা দিয়েছিলেন শুধু ঢাকা নয় ‘আন্ডার কন্সট্রাকশন’ দেখবে সারাদেশের মানুষ। তারই ন্যায় ঢাকার বাইরে কয়েকটি জেলায় ছবিটির প্রদর্শিত হয়েছে। আর এবার সিলেটেও প্রদর্শিত হতে যাচ্ছে আন্ডার কন্সট্রাকশন।

আগামী ১৬ ও ১৭ জানুয়ারি মঙ্গল ও বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সেন্ট্রাল অডিটোরিয়ামের সামনে অনুষ্ঠিত হবে। ছবিটি। বিকেল সাড়ে তিনটা এবং সন্ধ্যা ৬টায় দুটি করে চারটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। ।টিকিট পাওয়া যাচ্ছে সিলেট অর্জুনতলা চোখ ফিল্ম সোসাইটির টেন্ট এবং শোর আগে সেন্ট্রাল অডিটোরিয়ামের সামনে।

মুক্তির পর থেকে ছবিটি সিয়েটলেও, লোকার্নো,ওমেন মেইকস ওয়েবস, কেরালা, বোগতা, সাও পাওলো, মনট্রিয়ালসহ বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত হয় ছবিটি।

ছবিতে রয়া চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অভিনেত্রী শাহানা গোস্বামী। আর বলিউডের অভিনেতা রাহুল বোসকে দেখা যাবে নাট্যদলের তত্ত্বাবধায়ক চরিত্রে। ছবিতে শাহানার স্বামীর চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনয়শিল্পী শাহাদাত। অন্য অভিনয়শিল্পীরা হলেন মিতা চৌধুরী, তৌফিকুল ইসলাম ইমন,টোকাই নাট্যদলের রিকিতা নন্দিনী শিমু প্রমুখ।

‘আন্ডার কন্সট্রাকশন’ ছবিতে গান রয়েছে তিনটি। এর মধ্যে অর্ণবের সংগীতায়োজনে ‘তোমায় গান শোনাব’ ও ‘পৌষ তোদের’ রবীন্দ্রসংগীত দুটি গেয়েছেন শাহানা বাজপেয়ী। পুরো ছবির আবহসংগীত করছেন অর্ণব।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নিম্ন আদালতের নথি হাইকোর্টে এলে খালেদা জিয়ার জামিনের আদেশ

photo ঢাকা প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা জামিন আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। নিম্ম আদালত থেকে রায়ের নথি পাওয়ার পর এ বিষয়ে আদেশ দেয়া হবে বলে জানিয়েছেন হাইকোর্ট। রোববার দুপুরে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আদেশ দেন। সংখ্যাধিক্য আইনজীবীর কারণে এজেলাশ কক্ষের পরিবেশ ‘অস্বাভাবিক’ হওয়ায়

বিস্তারিত

0 Comments

Add new comment