আজ : ০৮:২২, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেট পূর্ব জেলা তালামীযের কাউন্সিলে সভাপতি কামাল-সম্পাদক বাবু


আপডেট:০৩:০৪, মার্চ ১৪ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা শাখার ২০১৯-২০ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

শাখা সহ-সভাপতি বাসিত আল হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কাসেমের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আখতার হোসাইন জাহেদ, সহকারি নির্বাচন কমিশনার ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি দুলাল আহমদ, সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ উসমান গণি, সাংগঠনিক সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান ও সহ অফিস সম্পাদক তৌরিছ আলী।

কাউন্সিলে মোঃ কামাল উদ্দিনকে সভাপতি ও হোসাইন মোহাম্মাদ বাবুকে সাধারণ সম্পাদক এবং শাহজাহান সাদিকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২০১৯-২০ সেশনের ৩৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল, সহ-সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ ও শামীম আহমদ চৌধুরী, প্রচার সম্পাদক সুয়েব আহমদ, সহ-প্রচার সম্পাদক জিল্লুর রহমান ও সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক লাবিবুর রহমান লাবলু, অফিস সম্পাদক সুমন আহমদ, সহ-অফিস সম্পাদক আলী হোসাইন ও হুমায়ূন রশীদ রকি, প্রশিক্ষণ সম্পাদক হোসাইন আহমদ , সহ-প্রশিক্ষণ সম্পাদক আব্দুল কুদ্দুস চৌধুরী তাজুল ও মতিউর রহমান , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফয়জুল ইসলাম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এহসান মোঃ শামীম, আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জায়েদুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল মালিক ও এবাদুর রহমান কবির, সদস্য-মুজিবুর রহমান, ফখরুল ইসলাম, আবু জাফর, মুুহিব্বুল ইসলাম, আবুল কালাম, আবু সুফিয়ান, আবু বকর, নাজির আহমদ, আনয়োার হোসেন রিপন, হাবিলুর রহমান জুয়েল, জুবায়ের আহমদ ও শাহীন আহমদ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment