আজ : ১২:৩৮, মে ২৯ , ২০২০, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৭
শিরোনাম :

তারেক রহমানের নির্দেশে কয়ছর আহমদের পরামর্শে সৈয়দপুরে যুক্তরাজ্য বসবাসরত বিএনপির নেতৃবৃন্দের ত্রাণ বিতরণ


আপডেট:১২:৫৪, মে ১৭ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জাতীয় দুর্যোগ কালীন সময়ে মানুষ ‘মানুষের জন্য মানুষ’ এই শ্লোগানকে ধারণ করে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, যুক্তরাজ্য বিএনপি’র তিন তিনবারের সফল সাধারণ সম্পাদক জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা জাতীয়তাবাদী পরিবারের প্রিয় মুখ কয়ছর এম আহমদ পরামর্শে ১৬ মে শনিবার সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের যুক্তরাজ্য বসবাসরত সাবেক ছাত্রদল, যুবদল, বিএনপির নেতৃবৃন্দের উদ্যোগে ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের তত্ত্বাবধায়নে সৈয়দপুরে ৫০০ গরিব, দুস্থ অসহায় মধ্যবিত্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ও অর্ধশতাধিক পরিবার কে নগদ অর্থ প্রদান করা হয়।

ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাউল,১ কেজি মসুরী ডাল , ২ কেজি আলু, ২ কেজি পিঁয়াজ, ১ কেজি ময়দা ,২ লিটার তেল ও ১ প্যাকেট লাচ্ছি ।

ত্রাণ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি মল্লিক মইনুদ্দিন সুহেল, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামালউদ্দিন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোসাব্বির আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক মুমিত ইসলাম, হাবিবুর রহমান হাবিব, পাবন আহমেদ প্রমূখ।


আরো উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সৈয়দ মারজান আহমেদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সহসভাপতি আব্দুল হাশিম ডালিম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল আহমদ খান টুনু, মিরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আখলুল করিম, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি সৈয়দ ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক মিজান কোরেশী সহ আরো অনেকে।

নেতৃবৃন্দ বলেন, সারবিশ্বে করোনা ভাইরাসের মহামারিতে আতংকিত না হয়ে জনগনকে সচেতন করে অসহায় মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ।


বিএনপি সব সময় জনগনের পাশে থাকা একটি দল, অতীতের ন্যায় বর্তমানে সকল নেতা কর্মী অসহায় মানুষের পাশে দাড়িয়েছে ভবিষ্যতেও থাকবে, দলের সকল নেতাকর্মীদের এক হয়ে এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য ঐক্য বদ্ধ ভাবে কাজ করা আহবান জানান এই নেতা এবং মহান আল্লাহ পাকের নিকট সাহায্য প্রার্থনা করেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

ডা: জাফরউল্লাহ চৌধুরীর জন্য লন্ডনে দোয়া মাহফিল

photo ঔষধ প্রশাসনের ভূমিকা নিতান্ত বাড়াবাড়ি ও বিরক্তিকর লন্ডনবিডিনিউজ২৪ঃলন্ডন, ২৭ শে মে বুধবার লন্ডন ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস মুভমেন্ট ইউকে’র উদ্যোগে গত বুধবার ডা: জাফরউল্লাহ চৌধুরী’র আরোগ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । রাইটস মুভমেন্ট ইউ কে’র আহবায়ক অধ্যাপক আব্দুল কাদির সালেহ এর সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে

বিস্তারিত

0 Comments

Add new comment