আজ : ১২:৪৬, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

জনপ্রিয়তা বাড়লে খালেদা জিয়াকে জেলে রেখেই নির্বাচন করুন


বিএনপি নেতাদের তোফায়েল আহমেদ

আপডেট:০৯:২৬, ফেব্রুয়ারি ২৪ , ২০১৮
photo

ঢাকা প্রতিনিধি: বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া জেলে থাকলে যদি জনপ্রিয়তা বাড়ে তাহলে তাকে জেলেই রেখে দিন। আপনারা তার জামিন নিয়ে মুভ করবেন না। তাহলে নির্বাচনে আপনারা জিতে যাবেন।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা বলেন- খালেদা জিয়া জেলে থাকলে আওয়ামী লীগের দৈনিক ১০ লাখ করে ভোট কমবে। যদি তাই হয় তাহলে বিএনপির উচিৎ তাকে জেলে রেখে নির্বাচন করা।

আগামী ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তোফায়েল বলেন, বর্তমান ক্ষমতাসীন দলের অধীনেই সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। নির্বাচনে কেউ যদি না আসে তাহলে আমাদের কিছু করার নাই।

খালেদা জিয়াকে এখন বিরোধীদলের নেতাও বলা যায় না মন্তব্য করে তিনি বলেন, যারা নির্বাচন করবেন না তারাই ক্ষতিগ্রস্ত হবেন। যেমন বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে না আছে বিরোধীদলে না আছে পার্লামেন্টে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মোজাহিদুল ইসলামরে সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা যুব উন্নয়ন অধিদফতরের উপপরিচালক মো. জাহাঙ্গীর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment