আজ : ০৩:৫২, জুলাই ২ , ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

যুক্তরাষ্ট্রের টেক্সাসে ট্রাকের ভেতর থেকে ৮জনের লাশ ও ২০জনকে জীবিত উদ্ধার


আপডেট:০৮:১৭, জুলাই ২৩ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্যান অ্যান্টোনিওতে একটি ট্রাকের ভেতর থেকে আটটি লাশ পাওয়া গেছে। তারা পানিশূন্যতা এবং দমবন্ধ হয়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া গুরুতর অসুস্থ অবস্থায় আরো ২০ জনকে উদ্ধার করা হয়েছে। ট্রাকটিতে মোট ৩৮ জন আরোহী ছিল। তারা সম্ভবত মেক্সিকো থেকে লুকিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশ করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তারা কোন দেশের নাগরিক তা নিশ্চিত হওয়া যায়নি। খবর সিএনএন ও বিবিসির।

খবরে বলা হয়, মার্কিন অভিবাসন বিভাগ তাদের পরিচয় জানার চেষ্টা করছে। মেক্সিকো থেকৈ স্যান অ্যান্টোনিওর কয়েক ঘণ্টার পথ।


পুলিশ প্রধান উইলিয়াম ম্যাকম্যানাস বলেন, ওয়ালমার্টের কর্মীদের ফোন পাওয়ার পর লাশগুলো উদ্ধার করা হয়। ট্রাক থেকে কেউ পানি চাইলে তিনি বিষয়টি জানতে পারেন।

তিনি বলেন, এই ঘটনার সাথে আদম পাচারের সাথে সম্পর্ক আছে কিনা তা জানা যায়নি।

স্থানীয় দমকল প্রধান চার্লস হুড জানান, তারা মধ্যরাতের পর ঘটনাটি জানতে পারেন। ট্রেইলার ট্রাকটির ভেতর এয়ার কন্ডিশনারটি কাজ করেনি। তাছাড়া ভেতরে পানিও ছিল না।

উদ্ধার হওয়া কয়েকজনের হার্টরেট ছিল মিনিটে ১৩০-এর ওপর। তাদের গা ছিল অত্যন্ত গরম। তাদের মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি নিশ্চিত করেন, মৃতদের মধ্যে অন্তত দুজন শিশু। আমরা খুবই ভাগ্যবান যে, সবাই মারা যায়নি। ওই এলাকার আবহাওয়া ছিল গরম ও ঊষ্ণ।



সাম্প্রতিক খবর

সুনামগঞ্জ জেলা ও উপজেলা সদরে বানের পানি, নৌকা ডুবিত নিহত ৩

photo মুহাম্মদ ফয়জুর রহমান : গত দু'তিন দিনের প্রবল বর্ষণ এবং সীমান্তের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে হাওর জনপদ সুনামগঞ্জ এখন বন্যার কবলে। সুনামগঞ্জ জেলা সদর এবং সীমান্তবর্তী উপজেলা তাহিরপুর ও বিশ্বম্ভপুর উপজেলা সদরে বানের পানি ঢুকে পড়েছে। সুনামগঞ্জ- তাহিরপুর এবং সুনামগঞ্জ-বিশ্বম্ভপুর সড়ক বানের পানিতে তলিয়ে যাওয়ায় জেলা সদরের সাথে এ দু'টি উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বিস্তারিত

0 Comments

Add new comment