আজ : ১১:২৫, অগাস্ট ৪ , ২০২০, ২০ শ্রাবণ, ১৪২৭
শিরোনাম :

লন্ডনের টিম সুপার সেভেন এখন সিলেটে


আপডেট:০১:৫৩, মে ২ , ২০২০
photo

লন্ডনবিডিনিউজ২৪ : ব্রিটেনে করোনা ভাইরাসের প্রভাব এর শুরু থেকে এখন পর্যন্ত মানুষকে সচেতনতা মূলক কার্যক্রম থেকে শুরু করে করোনায় আক্রান্ত ঘরবন্দী পরিবারকে বাজার, খাবার ও ঔষধ সরবরাহ করে কমিউনিটিতে ব্যাপক সাড়া ফেলেছে বাঙালী সাতজন তরুনের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘টিম সুপার সেভেন’। এই মহামারীর সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে মানব সেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে টিম সুপার সেভেন।

এবার এই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান টিম সুপার সেভেন সিলেটের নিম্ন মধ্যবিত্ত, অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে ‘রামাদান প্যাকেজ’ নিয়ে। ত্রানের লাইন নয়, ঘটাকরে আয়োজন নয় বরং স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায়, সাহায্যপ্রার্থীদের ঘরেই পৌছে দিচ্ছেন এই রামাদান প্যাকেজ। ২ মে শনিবার থেকে শুরু হওয়া এই ত্রান সহায়তা কার্যক্রম সামনের দিনে আরো বড় পরিসরে চালিয়ে যাবেন বলে জানিয়েছেন টিম সুপার সেভেন এর সদস্যরা।



সাম্প্রতিক খবর

বিমানের লণ্ডন -সিলেট ফ্লাইট বন্ধের প্রতিবাদে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজ এর জরুরী সভা: অবিলম্বে ফ্লাইট পুন: চালুর দাবী

photo কে এম আবুতাহের চৌধুরী : বাংলাদেশ বিমানের লণ্ডন টু সিলেট ফ্লাইট বাতিলের প্রতিবাদে গত ২৮ জুলাই মঙ্গলবার রাতে ভয়েস ফর গ্লোবাল বাংলাদেশীজের এক জরুরী প্রতিবাদ সভা ভারচুয়েল মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট কমিউনিটি নেতা ও শিক্ষাবিদ ড: হাসনাত এম হোসেইন এমবিইর সভাপতিত্বে এবং সাবেক কাউন্সিলার ও ডেপুটি মেয়র আ ম ওহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন -কমিউনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment