আজ : ০৫:৪৫, মে ২২ , ২০১৯, ৮ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

একমঞ্চে জেমস-অনুপম-মোনালী-চিরকুট-সুরজিৎ ও আনিকা


আপডেট:০৩:১৭, মার্চ ১১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক বিগ কনসার্টের একমঞ্চে হাজির হতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় শিল্পীরা।

আগামী ২২ মার্চ রাজধানী বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে মেগা এই কনসার্ট। এ আয়োজনে ঢাকার দর্শক-শ্রোতাদের গানে গানে মাতোয়ারা করতে মঞ্চে উঠবেন- জেমস ও নগর বাউল, অনুপম রায়, মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা।বাণ্যিজিক এই মেগা কনসার্টের আয়োজক এডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি:।

এ আয়োজন প্রসঙ্গে এসকিউ মারকম লিমিটেডের ব্যবপস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বলেন, এটি একটি বাণ্যিজিক কনসার্ট। টিকিটের বিনিময়ে এ আয়োজনে অংশ নিতে হবে। আমাদের বড় পরিসরে এই কনসার্টের লক্ষ্য হচ্ছে- যুব সমাজকে দেশিয় সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা। তারা যেনো মাদকের দিকে না ঝুঁকে কিংবা মাদকাসক্ত না হয়। বলতে পারেন, মাদকবিরোধী কনসার্টও।

তিনি আরও বলেন, অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। চলবে রাত ১০ পর্যন্ত। উপস্থিতিকে গান শোনাতে যথাক্রমে মঞ্চে উঠবেন- তাসনিম আনিকা, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস, চিরকুট, অনুপম রায়, মোনালী ঠাকুর এবং নগর বাউল ও জেমস।এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও দর্শকপ্রিয় লাস্যময়ী নায়িকা পূর্ণিমা।



সাম্প্রতিক খবর

টাওয়ার হ্যামলেটসের ৩৬ জন বাসিন্দা পেলেন বৃটিশ নাগরিকত্ব

photo লন্ডনবিডিনিউজ২৪ : টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের রেজিস্টার অফিসের উদ্যোগে আয়োজিত সিটিজেনশীপ অনুষ্ঠানে পরিবার পরিজন ও বন্ধু বান্ধবদের সামনে রাণীর প্রতি আনুগত্য ঘোষনা করে ব্রিটিশ নাগরিকত্ব গ্রহণ করেন ৩৬ জন বাসিন্দা। নাগরিকত্ব গ্রহণের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র জন বিগস এবং কাউন্সিলের চীফ এক্সিকিউটিভ উইল টাকলি। তাঁরা নতুন বৃটিশ নাগরিকদের বারায় স্বাগত জানান। মেয়র জন বিগস

বিস্তারিত

0 Comments

Add new comment