আজ : ০১:৫৬, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

যে কারণে প্রীতি জিনতার চোখ তামিমে


আপডেট:০৮:৫৮, জানুয়ারি ১২ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের ১১তম আসরে বাংলাদেশের ড্যাশিং বাঁ-হাতি ওপেনার তামিম ইকবালকে দলে নেয়ার পরিকল্পনা করছে প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব। এ মাসের শেষে ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে ১১তম আসরের নিলাম। ওই নিলামের মাধ্যমে তামিমকে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিয়ে রেখেছে কিংস ইলেভেন পাঞ্জাব। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এ কথা বলা হয়েছে। এতে বলা হয়, বলিউডের এক কালের হার্টথ্রুব নায়িকা প্রীতি জিনতা তামিমের সাম্প্রতিক পাফেরমেন্স যাচাই করে তাতে দলে পেতে চাইছেন।

গেল বছর আন্তর্জাতিক ও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগে দুর্দান্ত পারফরমেন্স করেছেন তামিম। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে ১৬ ইনিংসে ৪৩৩ রান করেন তামিম। বাংলাদেশের এই ওপেনারের ব্যাটিং মুগ্ধ করেছে বলিউডের তারকা অভিনেত্রী ও কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতিকে। এজন্য আইপিএলের আগামী মৌসুমে তামিমকে দলে নেয়ার আগ্রহ টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছেন প্রীতি।

আইপিএলের ২০১২ ও ২০১৩ সালের মৌসুমে তামিমকে দলে ভিড়িয়েছিলো পুনে ওয়ারিয়র্স। কিন্তু ওই দু’বছরের স্মৃতি মোটেও ভালো ছিলো না ২৮ বছর বয়সী এই বাঁ-হাতি ব্যাটসম্যানের। তবে আসছে মৌসুমে নিলামে অন্যতম আকর্ষণ হতে যাচ্ছেন তামিম।

তামিমের সাথে আগামী মৌসুমের জন্য আইপিএলের নিলামে বাংলাদেশের আরও সাতজন খেলোয়াড়ের নাম রয়েছে। এরা হলেন- সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ ও লিটন কুমার দাস।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment