আজ : ০৪:৩০, মে ২৭ , ২০১৮, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

যে কারণে প্রীতি জিনতার চোখ তামিমে


আপডেট:০৮:৫৮, জানুয়ারি ১২ , ২০১৮
photo

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের ১১তম আসরে বাংলাদেশের ড্যাশিং বাঁ-হাতি ওপেনার তামিম ইকবালকে দলে নেয়ার পরিকল্পনা করছে প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব। এ মাসের শেষে ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে ১১তম আসরের নিলাম। ওই নিলামের মাধ্যমে তামিমকে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিয়ে রেখেছে কিংস ইলেভেন পাঞ্জাব। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এ কথা বলা হয়েছে। এতে বলা হয়, বলিউডের এক কালের হার্টথ্রুব নায়িকা প্রীতি জিনতা তামিমের সাম্প্রতিক পাফেরমেন্স যাচাই করে তাতে দলে পেতে চাইছেন।

গেল বছর আন্তর্জাতিক ও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগে দুর্দান্ত পারফরমেন্স করেছেন তামিম। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে ১৬ ইনিংসে ৪৩৩ রান করেন তামিম। বাংলাদেশের এই ওপেনারের ব্যাটিং মুগ্ধ করেছে বলিউডের তারকা অভিনেত্রী ও কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতিকে। এজন্য আইপিএলের আগামী মৌসুমে তামিমকে দলে নেয়ার আগ্রহ টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছেন প্রীতি।

আইপিএলের ২০১২ ও ২০১৩ সালের মৌসুমে তামিমকে দলে ভিড়িয়েছিলো পুনে ওয়ারিয়র্স। কিন্তু ওই দু’বছরের স্মৃতি মোটেও ভালো ছিলো না ২৮ বছর বয়সী এই বাঁ-হাতি ব্যাটসম্যানের। তবে আসছে মৌসুমে নিলামে অন্যতম আকর্ষণ হতে যাচ্ছেন তামিম।

তামিমের সাথে আগামী মৌসুমের জন্য আইপিএলের নিলামে বাংলাদেশের আরও সাতজন খেলোয়াড়ের নাম রয়েছে। এরা হলেন- সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ ও লিটন কুমার দাস।



সাম্প্রতিক খবর

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ইফতার মাহফিল

photo লন্ডনবিডিনিউজ২৪: শনিবার ২৬মে পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত’ দারুল উম্মাহ সেন্টার’এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের উদ্যাগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসারের শুভেচ্ছা

বিস্তারিত

0 Comments

Add new comment