আজ : ১০:০১, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

ইহ-পরকালীন সফলতা লাভের জন্য ইসলামের প্রকৃত আকীদা-আদর্শ আঁকড়ে ধরা অপরিহার্য -মাওলানা নাজমুল হুদা খাঁন


আপডেট:০৮:৪১, অগাস্ট ২৩ , ২০১৭
photo

সিলেট সংবাদদাতাঃ বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নাজমুল হুদা খাঁন বলেছেন, আমাদের এই প্রিয় দেশটিতে সবকিছুই আছে। প্রাকৃতিক সম্পদ, উর্বর ভূমী,পরিশ্রমী কর্মী ও দক্ষ জনশক্তি এবং আমাদের তারুণ্যের মেধা এসব সঠিকভাবে কাজে লাগাতে প্রয়োজন ভালো মানুষ, উন্নত চরিত্রবান সোনার মানুষ। তালামীযে ইসলামিয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের পদাংক অনুসরণ করে এই সকল গুণাবলী সম্পন্ন একদল ভালো মানুষ উপহার দিতে বদ্ধ পরিকর। ইহ-পরকালীন সফলতা লাভের জন্য ইসলামের প্রকৃত আকীদা-আদর্শ আঁকড়ে ধরা আমাদের জন্য অপরিহার্য। তিনি গতকাল বুধবার বিকাল ৩ টায়, সিলেট সরকারি ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হলরুমে ২২ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

ওয়ার্ড তালামীযের সভাপতি হা: জাকির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হা: জুনেদ আহমদ ও সহ-সাধারণ সম্পাদক এফ.কে জুনেদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল ইসলাহর কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুফতি বেলাল আহমদ, তালামীযের কেন্দ্রীয় সহ- সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সিলেট মহানগরীর সহ-সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক আহমদ শরীফ, হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান রুহুল আলম চৌ: উজ্বল, মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ, অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ-অফিস সম্পাদক আলী আহমদ চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন- হা: তারেক আজিজ, সাইফুর রহমান, এহসান আহমদ, জাবেদ আহমদ, ছাদিকুর রহমান, আজিজুর রহমান, কাজী গিলমান, আশরাফুল হক, ইমাদ ঊদ্দীন, মো: মিজানুর রহমান, আব্দুর রহমান, হা: আব্দুর রহমান, মবশ্বির আলী, আহমদ আলী রাকিব, জুবায়ের আহমদ, শুয়াইবুর রহমান প্রমুখ।-বিজ্ঞপ্তি

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

স্থগিত থাকছে ঢাকা উত্তর সিটি নির্বাচন, রুল নিষ্পত্তির নির্দেশ

photo ঢাকা প্রতিনিধি: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ও ১৮টি নতুন ওয়ার্ড এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৮টি নতুন ওয়ার্ডের নির্বাচন নিয়ে হাইকোর্টের জারি করা রুল দ্রুত নিষ্পত্তি করার নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। নির্বাচন কমিশনের (ইসি) আবেদনের প্রেক্ষিতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বেঞ্চ রোববার (২৫ ফেব্রুয়ারি)

বিস্তারিত

0 Comments

Add new comment