আজ : ০১:১৫, ফেব্রুয়ারি ২৫ , ২০২০, ১৩ ফাল্গুন, ১৪২৬
শিরোনাম :

নারীর লাগেজে এত টাকা!


আপডেট:০১:৫৬, ডিসেম্বর ২৫ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: নিজস্ব প্রাইভেটকার চালিয়ে যাচ্ছিলেন এক নারী। সামনে ছিল পুলিশের চেকপোস্ট। নিয়মিত তল্লাশির অংশ হিসেবে গাড়ি চেকিং করছিলেন পুলিশ সদস্যরা। এবার পালা ওই নারীর গাড়ি তল্লাশি। কিন্তু হঠাৎ হতভম্ব হয়ে যান পুলিশ সদস্যরা।

গাড়ি চেকিংয়ের সময় নারীর গতিবিধি দেখে সন্দেহ হয় পুলিশের। ফলে সতর্ক হয়ে যান তারা। গাড়ির মধ্যে একটি লাগেজ তল্লাশি করতেই হতবাক পুলিশ। পাউন্ডের বান্ডেলে ভরা কালো রঙের ব্যাগ, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে চার কোটি টাকার। খবর ডেইলি মেইলের।

যুক্তরাজ্যের ওয়ারউইকশায়ারের বাগবি এলাকায় গত মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। পরে ওই নারীকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে আরও ১ লাখ পাউন্ড উদ্ধার করা হয়েছে। ওই নারীর কাছ থেকে মোট যে পরিমাণ পাউন্ড উদ্ধার করা হয়েছে তা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা।

ওয়ারউইকশায়ার কর্তৃপক্ষ উদ্ধার হওয়া পাউন্ড জব্দ করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয় ‘ন্যাশনাল ক্রাইম এজেন্সি’র (এনসিএ) সহকারী পরিচালক ক্রিস ফেরিমন্ড বলেন, সংগঠিত অপরাধ চক্রের জন্য এমন নগদ অর্থের কারবার করা হয়ে থাকে। আমরা এ বিষয়ে তদন্ত করছি।



সাম্প্রতিক খবর

আমার কোন ফেসবুক আইডি নেই - এম কয়সর আহমদ

photo লন্ডনবিডিনিউজ২৪: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক এম কয়সর আহমদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তার নামে সোসাল মিডিয়া ফেইস বুকে বেশ কয়টি আইডি থেকে বিভ্রান্তি মূলক মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। তিনি নিশ্চিত করেছেন তার নামে কোন ফেসবুক আইডি বা পেইজ নেই। রাজনৈতিক প্রতিপক্ষ নামে বেনামে এরকম ফেসবুক আইডি খুলে আমার নামে অপপ্রচার চালাচ্ছে বলে তিনি মনে করেন।

বিস্তারিত

0 Comments

Add new comment