আজ : ০৯:৪৯, অগাস্ট ২২ , ২০১৯, ৭ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

সিলেট বিআরটিএ অভিসে দুদক ‘আতঙ্ক’


আপডেট:১১:২১, জানুয়ারি ২৭ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি’র (বিআরটিএ) সিলেট অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।রোববার (২৭ জানুয়ারি) দুপুরে দুদক সদস্যরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বিআরটিএ কার্যালয়ে অভিযান চালান। তবে কাউকে আটক করতে দেখা না গেলেও কিছু সময়ের জন্য ‘দালালমুক্ত’ হয় বিআরটিএ কার্যালয়।

বিআরটিএ কার্যালয় সূত্র জানায়, দুদকের অভিযানের খবর পেয়ে চুক্তিভিত্তিক কর্মরত অনেকে পালিয়েছেন। দফতরের বাইরে ও বারান্দায় অন্যান্যদিনের মতো বহিরাগত দালালদের উৎপাত থাকলেও এদিন তা লক্ষ্য করা যায়নি।

অভিযানের সময় দুদক সদস্যরা কার্যালয়ের নিচে দাঁড়িয়ে সেবা নিতে আসা বিভিন্ন লোকজনের যানবাহনের কাগজপত্র যাচাই-বাছাই করেন। পরে সহকারী পরিচালক ডালিম উদ্দিনের সঙ্গে আলাপ করে চলে যান।

এ ব্যাপারে বিআরটিএ’র সহকারী পরিচালক ডালিম উদ্দিন বলেন, বিআরটিএ জনসমাগমের স্থান (পাবলিক ফাংশন প্লেস)। এই প্রতিষ্ঠানের পরিবেশ পরিস্থিতি ঠিক আছে কিনা, তা দেখতেই দুদক সদস্যরা বিআরটিএ কার্যালয় পরিদর্শন করে গেছেন। কাউকে আটক করতে নয়।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণে হাউজিং জালিয়াতির দায়ে এক ব্যক্তির জেল দন্ড

photo লন্ডনবিডিনিউজ২৪ : একজন মৃত ব্যক্তির ভাইপো সেজে কাউন্সিলের ভাড়াটেস্বত্ব লাভে জালিয়াতির আশ্রয় নেয়ায় এক ব্যক্তিকে দুই বছরের স্থগিত জেল দন্ডে দন্ডিত করেছে আদালত। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের হাউজিং ফ্রড টিমের প্রচেষ্ঠায় এই জালিয়াতমূলক তৎপরতা ধরা পড়ে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নেয়া সম্ভব হয়। শফিকুর রহমান নামের বেথনাল গ্রীণের এই বাসিন্দাকে

বিস্তারিত

0 Comments

Add new comment