আজ : ০১:৫৪, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

সিলেট নগরীতে রিভলভার ও ম্যাগাজিনসহ যুবক আটক


আপডেট:১২:১৭, জানুয়ারি ১১ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর শাহজালাল ব্রিজের কাছ শেখ আল মামুন রাজু (২৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৯। এসময় তার কাছে থাকা রিভলভারের একটি খালি ম্যাগজিন জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১১ টার সময় শাহজালাল ব্রিজ সংলগ্ন গার্ডেন ইন টাওয়ার এর সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাজু হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার মিয়াখানী (শেখের বাড়ী) গ্রামের শেখ ফেরদৌসের পুত্র। বর্তমানে সে মেজরটিলায় অবস্থিত প্যারাগন টাওয়ার বসবাস করছিলো।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মাইন উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৯) এর একটি আভিযানিক দল সকালে নগরীর গার্ডেন ইন টাওয়ার সামনে থেকে শেখ আল মামুন রাজু নামের ঐ ব্যক্তিকে রিভলভারের একটি খালি ম্যাগজিন সহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাবের করা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে যে সিলেট এমসি কলেজে নাশকতার সময় ভাড়াটে সন্ত্রাসী হিসেবে সে কাজ করত এবং বিভিন্ন সময়ে ভারতের বিভিন্ন এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে এসে তার নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত ও কিছু কিছু সময় এই অস্ত্র ভাড়াও দিতো সে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, রিভলভারের খালি ম্যাগজিনসহ আটক ব্যক্তিকে সিলেট কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment