আজ : ০৫:৩৪, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সিলেট নগরীতে রিভলভার ও ম্যাগাজিনসহ যুবক আটক


আপডেট:১২:১৭, জানুয়ারি ১১ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর শাহজালাল ব্রিজের কাছ শেখ আল মামুন রাজু (২৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৯। এসময় তার কাছে থাকা রিভলভারের একটি খালি ম্যাগজিন জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১১ টার সময় শাহজালাল ব্রিজ সংলগ্ন গার্ডেন ইন টাওয়ার এর সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাজু হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার মিয়াখানী (শেখের বাড়ী) গ্রামের শেখ ফেরদৌসের পুত্র। বর্তমানে সে মেজরটিলায় অবস্থিত প্যারাগন টাওয়ার বসবাস করছিলো।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মাইন উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৯) এর একটি আভিযানিক দল সকালে নগরীর গার্ডেন ইন টাওয়ার সামনে থেকে শেখ আল মামুন রাজু নামের ঐ ব্যক্তিকে রিভলভারের একটি খালি ম্যাগজিন সহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাবের করা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে যে সিলেট এমসি কলেজে নাশকতার সময় ভাড়াটে সন্ত্রাসী হিসেবে সে কাজ করত এবং বিভিন্ন সময়ে ভারতের বিভিন্ন এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে এসে তার নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত ও কিছু কিছু সময় এই অস্ত্র ভাড়াও দিতো সে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, রিভলভারের খালি ম্যাগজিনসহ আটক ব্যক্তিকে সিলেট কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment