আজ : ০৪:২৩, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সিলেট নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচল নিষেধ


আপডেট:০৩:১৯, অগাস্ট ৬ , ২০১৮
photo

সিলেট সংবাদদাতা: সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচল নিষেধ করেছে। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বন্ধ ঘোষিত ২টি ভোট কেন্দ্রে সকল পদে এবং ৭ নং সংরক্ষিত ওয়ার্ডের ভোট কেন্দ্রে সংরক্ষিত কাউন্সিলর পদে সর্বাধিক সমভোট প্রাপ্ত ২ জন প্রার্থীর মধ্যে ১১ আগস্ট পুণঃভোটগ্রহণ অনুিষ্ঠত হবে।

পুণঃভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে মোটরসাইকেল চলাচল নিষেধ করা হয়। বন্ধ ঘোষিত এলাকা হলো কেন্দ্র নং-১১৬ গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্র নং-১৩৪ হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নং-৯২ হতে ১০৫ কেন্দ্র পর্যন্ত মোট ১৪ টি ভোট কেন্দ্র রয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় পরিপত্র নং-০৭ তারিখ ১০ জুলাই ২০১৮খ্রিঃ মূলে জারীকৃত পরিপত্রের নির্দেশনার আলোকে ৯ আগস্ট মধ্যরাত ১২টা হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১২ আগস্ট সকাল ৬টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment