আজ : ০৭:০৫, জুন ২৪ , ২০১৮, ১০ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

বৃহত্তর ময়মনসিংহ সমিতি, সিলেটের কমিটি গঠন


আপডেট:০১:৫৫, মার্চ ১২ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেট এর ২০১৮ ও ২০১৯ মেয়াদের জন্য সমিতির কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, আসমা কামরান, কমিশনার হিসেবে ছিলেন, ড. মোঃ আনোয়ার হোসেন ও এসএন ব্রজেন্দ্র চন্দ্র দাস।

উপদেষ্টা পরিষদ ও কার্য নির্বাহী পরিষদের সমন্বয়ে বিগত ১৭/০২/২০১৮ইং তারিখে প্রধান নির্বাচন কমিশনারের বাসায় আয়োজিত সভায় কোন পদে একাধিক প্রাপ্তি না থাকায় আলোচনা ও সমঝোতার ভিত্তিতে ২০১৮-১৯ মেয়াদের জন্য নিম্নলিখিত কার্য নির্বাহী পরিষদ গঠন করা হয়।

এতে সভাপতি ডাঃ মোঃ ছফির উদ্দিন আহমদ, সহ সভাপতি মোঃ নিজাম উদ্দিন, ইঞ্জিঃ সিরাজুল ইসলাম খান, ড. মোঃ মোজাম্মেল হক, আফরোজা বেগম শিলা, মোঃ আবুল হাশেম ও ডাঃ মোঃ কামরুল আহসান, সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুল আলম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিল, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল আলম পারভেজ, সমাজকল্যাণ সম্পাদক আব্দুস সামাদ ভূইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডাঃ মোঃ শরিফুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে নাসরিন খানম, ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন রূপক, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক অমিত রায়, শিক্ষা ও তথ্য প্রযুক্তি ইঞ্জিঃ মোঃ আব্দুর রহিম, ধর্ম সম্পাদক মোঃ শামসুল আলম তালুকদার, সম্মানিত সদস্য ফরিদ উদ্দিন আহমেদ, মোঃ মাহবুবুল হক, মোঃ আলমগীর কবির, এডভোকেট মোঃ শহীদুল্লাহ তালুকদার, আব্দুল্লাহ আল মামুন, মোঃ শামীম, মোঃ সুমন আহমদ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে করা আপিলের রায় ২ জুলাই

photo ঢাকা সংবাদদাতা: বাসে পেট্রোল বোমা হামলা চালিয়ে মানুষ হত্যার অভিযোগে কুমিল্লায় দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া ছয় মাসের জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে রায়ের জন্য আগামী ২ জুলাই দিন নির্ধারণ করেছেন আপিল বিভাগ। উভয়পক্ষের শুনানি শেষে রবিবার (২৪ জুন) প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ

বিস্তারিত

0 Comments

Add new comment