আজ : ১০:০২, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

পহেলা বৈশাখে নিসচা সিলেট জেলা ও মহানগর শাখার শোভাযাত্রা


আপডেট:১১:৪০, এপ্রিল ১৪ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: বাংলা নববর্ষ ১৪২৫ বাংলা উদযাপন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যেগে শনিবার সকাল ১১টায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রাটি নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিসচা জেলা সভাপতি এম.বাবর লস্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মো:লোকমান আলীর পরিচালনায় অতিথি বক্তব্য রাখেন- নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নিসচা মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, শেখ তোফায়েল আহমদ শেফুল।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা ও মহানগরের মধ্যে মাহমুদ হোসেন খান,রাশেদুজ্জান রাশেদ, আশফাক উদ্দিন আহমদ, সাদেকুর রহমান চৌধুরী,ইসমত ইবনে ইসহাক,সুহেল চৌধুরী,হাবিব উল­াহ,মাসুদুজ্জামান তাপাদার,ইয়াসিন আরাফাত সুমন,তাহের হোসেন,নূর কালাম,আল আমিন খান প্রমূখ।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment