আজ : ১০:০৮, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

‘আবার বসন্ত’ ছবির নতুন পোস্টার প্রকাশ


আপডেট:১০:৫৭, মার্চ ৩১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: নির্মাতা অনন্য মামুন আগেই জানিয়েছেন ‘আবার বসন্ত’ ছবিটি আসছে পহেলা বৈশাখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আজ এ ছবির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। ছবিটিতে তারিক আনাম খান ও স্পর্শিয়াকে ভিন্ন দুটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। ছবির নির্মাতা অনন্য মামুন জানান, পহেলা বৈশাখ উপলক্ষেই ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সবাইকে হলে গিয়ে এটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এদিকে আগামী ১২ই এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়ে রেখেছে হল মালিকদের সংগঠন। হল বন্ধ থাকলে কোথায় প্রদর্শন হবে ছবিটি এমন প্রশ্নের জবাবে নির্মাতা বলেন, ভিন্ন আমেজের ছবি এটি। গল্প ও চরিত্র প্রধান জীবনমুখী ছবি।

যেহেতু এই ঘরানার সিনেমাগুলোর দর্শক আমাদের এখানে কম তাই সিদ্ধান্ত নিয়েছি প্রথম সপ্তাহে ছবিটি সিনেপ্লেক্সগুলোতে মুক্তি দেবো। সম্প্রতি হল বন্ধের যে ঘোষণা দেয়া হয়েছে তার আওতার বাইরে দেশের সবকটি সিনেপ্লেক্স। সেক্ষেত্রে ছবি মুক্তিতে কোনো সমস্যা হওয়ার কথা নয়। যদি হল বন্ধের আন্দোলন স্থগিত হয় তাহলে সিনেপ্লেক্সের বাইরেও ছবিটি মুক্তি দেবো। তবে ১০-১২টির বেশি হলে নয়। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ। এটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment