আজ : ১২:৫২, জুন ২০ , ২০১৯, ৫ আষাঢ়, ১৪২৬
শিরোনাম :

‘আবার বসন্ত’ ছবির নতুন পোস্টার প্রকাশ


আপডেট:১০:৫৭, মার্চ ৩১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: নির্মাতা অনন্য মামুন আগেই জানিয়েছেন ‘আবার বসন্ত’ ছবিটি আসছে পহেলা বৈশাখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আজ এ ছবির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। ছবিটিতে তারিক আনাম খান ও স্পর্শিয়াকে ভিন্ন দুটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। ছবির নির্মাতা অনন্য মামুন জানান, পহেলা বৈশাখ উপলক্ষেই ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সবাইকে হলে গিয়ে এটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এদিকে আগামী ১২ই এপ্রিল থেকে দেশের সব সিনেমা হল বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়ে রেখেছে হল মালিকদের সংগঠন। হল বন্ধ থাকলে কোথায় প্রদর্শন হবে ছবিটি এমন প্রশ্নের জবাবে নির্মাতা বলেন, ভিন্ন আমেজের ছবি এটি। গল্প ও চরিত্র প্রধান জীবনমুখী ছবি।

যেহেতু এই ঘরানার সিনেমাগুলোর দর্শক আমাদের এখানে কম তাই সিদ্ধান্ত নিয়েছি প্রথম সপ্তাহে ছবিটি সিনেপ্লেক্সগুলোতে মুক্তি দেবো। সম্প্রতি হল বন্ধের যে ঘোষণা দেয়া হয়েছে তার আওতার বাইরে দেশের সবকটি সিনেপ্লেক্স। সেক্ষেত্রে ছবি মুক্তিতে কোনো সমস্যা হওয়ার কথা নয়। যদি হল বন্ধের আন্দোলন স্থগিত হয় তাহলে সিনেপ্লেক্সের বাইরেও ছবিটি মুক্তি দেবো। তবে ১০-১২টির বেশি হলে নয়। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ। এটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।



সাম্প্রতিক খবর

জাঁকজমক অনুষ্টানে সম্পন্ন হল

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে বৃটেনের শীর্ষ ব্যাবসায়ী, পেশাজীবী,বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও কমিউনিটি নেতৃবৃন্দের সরব উপস্থিতিতে গত ১৮ জুন মঙ্গলবার সন্ধ্যায় এক জাঁকজমক ভাবে অনুষ্টিত হল সংগঠনের ঈদ প্রীতি সমাবেশ। এসেক্সের ‘ওয়েলথাম অ্যাবি’র ঐতিহ্যবাহী ম্যারিয়েট হোটেলের হল রুমটি প্রবাসী সিলেটবাসীর মিলনমেলায় পরিনত হয়েছিলো । বিশিষ্ট কমিউনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment