আজ : ০১:০৭, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সোনাক্ষীর কাছে ক্ষমা চাইলেন সোনম


আপডেট:০২:১০, ফেব্রুয়ারি ১২ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও সোনম কাপুরের মধ্যে আগে কোনদিন কোনো ঝামেলার কথা শোনা যায়নি। তবে শনিবার (১০ ফেব্রুয়ারি) দু’জনের মধ্যে বেশ বড় ধরনের ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। এ কারনে টুইটারে সোনাক্ষীর কাছে ক্ষমাও চেয়েছেন সোনম।

সম্প্রতি নেহা ধুপিয়ার সঞ্চালনায় ভোগ বিএফএফ টক শো’তে হাজির হয়েছিলেন সোনাক্ষী। সেখানেই ‘দাবাং’খ্যাত এই তারকাকে বলিউডের আরেক অভিনেত্রী সোনমকে নিয়ে কিছু বলতে বলা হয়। এসময় সোনাক্ষী বলেন, এক সময় আমার সঙ্গে বিরূপ আচরণ দেখিয়েছে সোনম এবং আমি মনে করি এটি করা তার কোনও প্রয়োজন ছিলো না।

এই বিষয় নিয়ে শনিবার সোনম সোনাক্ষীর কাছে ক্ষমা চেয়ে টুইটারে লিখেন, ‘সোনাক্ষী সোনা তোমার প্রতি আমি খুব আন্তরিক। খারাপ ব্যবহার করার ঘটনাটি মনে করতে পারছি না। যদি তুমি এমন মনে করে থাকো, তাহলে আমি দুঃখিত।’

সোনমের টুইটের প্রতি উত্তরে সোনাক্ষীও টুইট করেন। সেখান তিনি কথাটি নিজ থেকে বলতে চাননি বলে দাবি করেন। সোনমকেও বিষয়টি গুরুত্বের সঙ্গে না নিতে আহ্বান জানান।



সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment