আজ : ০৯:২৬, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

সমরাস্ত্রের জন্যই একদিন ধ্বংস হয়ে যাবে গোটা পৃথিবী!


আপডেট:০৮:৩৬, সেপ্টেম্বর ১৪ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্কঃ প্রযুক্তিতে ক্রমশ এগিয়ে যাচ্ছে বিশ্ব তাতে কোনো সন্দেহ নেই। কার্যত প্রত্যেক মিনিটে একটার পর একটা আবিস্কার হয়ে যাচ্ছে বিশাল এই পৃথিবীতে। শুধু একটা ক্ষেত্রেই যে এই আবিস্কার হয়ে যাচ্ছে তা কখনও নয়! বিজ্ঞানের কল্যাণে কার্যত সবক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে মানুষ। তবে সবকিছুর মধ্যে যুদ্ধাস্ত্রে আবিস্কারের মাত্রা অনেকটাই বেশি!

শত্রু নিধনই হোক আর প্রতিবেশি রাষ্ট্রের হাত থেকে নিজ দেশকে রক্ষা করা সব কিছুর জন্যেই কার্যত প্রত্যেকদিন নিত্যনতুন সমরাস্ত্রের আবিস্কার করে যাচ্ছে বিশ্বের একাধিক প্রথমসারির দেশ। সেই তালিকাতে রয়েছে অত্যাধুনিক শব্দের চেয়েও দ্রুতগামী ফাইটার জেট, স্টিলথ ফাইটার জেট ( যে কোনও দেশের রেডারকে ফাঁকি দিতে পারে), লেজার মিসাইল, ক্রুজ মিসাইলসহ একাধিক সমরাস্ত্র। এখানেই শেষ নয়, প্রত্যেকদিনই নিত্যনতুন আবিস্কার চলছে সমরাস্ত্রে।

আগামী প্রজন্মে আরও কি সমরাস্ত্র আসতে চলেছে? সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে নেক্সট জেনারেশনের অস্ত্রগুলি দেখানো হয়েছে।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment