আজ : ১১:০৪, অক্টোবর ২৩ , ২০২০, ৮ কার্তিক, ১৪২৭
শিরোনাম :

সোহা আলী খানের নগ্ন ছবি ভাইরাল


আপডেট:০৬:৪৫, ফেব্রুয়ারি ১১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোহা আলী খানের ব্যস্ততা গত কয়েক বছরে ধরেই ক্রমশ কমেছে। বলতে গেলে ক্যারিয়ারও পড়তি সময়ের দিকে তার। তবে তার মধ্যে থেকেই সম্প্রতি নতুন একটি কা- ঘটিয়ে আলোচনায় আসলেন তিনি। তাও আবার নগ্ন হয়ে। হ্যা, সম্প্রতি একটি ছবি প্রকাশ করেছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই ছবিতে পুরোপুরি নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। আর এ ছবি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন সোহা। পোস্ট করতেই ছবিটি ভাইরাল হয়ে যায়।

আর ছবিটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। এ ছবির ক্যাপশনে সোহা লিখেছেন, কেমন লাগছে আমাকে? তার এমন পোষ্টের বিপরীতে প্রায় সব কটিই সমালোচনামূলক কমেন্ট পড়েছে। অনেকেই বলেছেন এই সময়ে এসে এমন নগ্ন দেহ না দেখালেও পারতেন নেহা। আবার অনেকে বলেছেন, অনেক দিন ধরেই আলোচনায় নেই, তাই নগ্ন হয়ে আলোচনায় আসার একটি পথ বের করেছেন সোহা। আবার অনেকে বলছেন, অযথাই এমন ছবি পোস্ট করার কোন মানে নেই। তবে এসব কমেন্টের বিপরীতে সোহা কোন জবাব দেননি এখনও।



সাম্প্রতিক খবর

সিলেটে পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে লণ্ডনে ভয়েস ফর জাস্টিস ইউকের মানব বন্ধন

photo কে এম আবুতাহের চৌধুরী : সিলেট শহরের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদ নামক একজন যুবককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের উদ্যোগে ১৪ ই অক্টোবর বুধবার পূর্ব লণ্ডনের আলতাব আলী পার্কে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয় ।সংগঠণের নেতা কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন -সাবেক ডেপুটি মেয়র

বিস্তারিত

0 Comments

Add new comment