আজ : ০৩:১৭, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

সোহা আলী খানের নগ্ন ছবি ভাইরাল


আপডেট:০৬:৪৫, ফেব্রুয়ারি ১১ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোহা আলী খানের ব্যস্ততা গত কয়েক বছরে ধরেই ক্রমশ কমেছে। বলতে গেলে ক্যারিয়ারও পড়তি সময়ের দিকে তার। তবে তার মধ্যে থেকেই সম্প্রতি নতুন একটি কা- ঘটিয়ে আলোচনায় আসলেন তিনি। তাও আবার নগ্ন হয়ে। হ্যা, সম্প্রতি একটি ছবি প্রকাশ করেছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই ছবিতে পুরোপুরি নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। আর এ ছবি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন সোহা। পোস্ট করতেই ছবিটি ভাইরাল হয়ে যায়।

আর ছবিটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। এ ছবির ক্যাপশনে সোহা লিখেছেন, কেমন লাগছে আমাকে? তার এমন পোষ্টের বিপরীতে প্রায় সব কটিই সমালোচনামূলক কমেন্ট পড়েছে। অনেকেই বলেছেন এই সময়ে এসে এমন নগ্ন দেহ না দেখালেও পারতেন নেহা। আবার অনেকে বলেছেন, অনেক দিন ধরেই আলোচনায় নেই, তাই নগ্ন হয়ে আলোচনায় আসার একটি পথ বের করেছেন সোহা। আবার অনেকে বলছেন, অযথাই এমন ছবি পোস্ট করার কোন মানে নেই। তবে এসব কমেন্টের বিপরীতে সোহা কোন জবাব দেননি এখনও।



সাম্প্রতিক খবর

কোরআনকে অবমাননায় সেফুদা’র ফাঁসি দাবি

photo ঢাকা সংবাদদাতা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে বেশ পরিচিতি পেয়েছিলেন প্রবাসী বাংলাদেশি সেফাতুল্লা ‘সেফুদা’। রাজনীতিসহ নানা সামাজিক বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে জন্ম দিয়েছেন আলোচনা-সমালোচনার। তেমনই বরাবরের মতো গত বুধবার নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন সেফাতুল্লা। লাইভে তিনি কথা বলেন মডেল ও অভিনেত্রী সাফা কবিরের সম্প্রতি একটি মন্তব্য নিয়ে। জানা যায়, লাইভ

বিস্তারিত

0 Comments

Add new comment