আজ : ০৯:৪৭, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

শ্রদ্ধার ব্রেকআপের খবর যেভাবে বিয়ের গুজবে রূপ নিলো


আপডেট:০৩:৪২, মার্চ ২২ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী শ্রদ্ধাকাপুর শিগগিরই তার বয়ফ্রেন্ড রোহান শ্রেষ্ঠাকে বিয়ে করছেন বলে খবর প্রকাশ হয়েছে বেশ কিছু ভারতীয় গণমাধ্যমে। কিন্তু ওখানকারই ‘পিংকভিলা’ নামের একটি অনলাইনের অনুসন্ধানী রিপোর্টে বলা হয়েছে, রোহান এবং শ্রদ্ধা এখন বিয়ে করার মতো অবস্থায়ই নেই। দুজনের মধ্যে নাকি অনেক দূরত্ব সৃষ্টি হয়ে গেছে।

এদিকে ভারতীয় বেশ কিছু গণমাধ্যমের খবরে বলা হয়, গত বছর থেকে বলিউডে সানাই বাজা শুরু হয়েছে। সেই সানাই এখনই থামছে না। এক বছরের মধ্যে আরও বেশ কিছু অভিনেত্রীর হাত ভরে উঠবে মেহেন্দিতে। শোনা যাচ্ছে, এবার কনে হতে চলেছেন শ্রদ্ধা কাপুর। পাত্র হলেন রোহন শ্রেষ্ঠা।

রোহনের সাথে জমিয়ে প্রেম করার পর তাকেই নিজের জীবন সঙ্গী বেছে নিচ্ছেন শ্রদ্ধা। রোহন একজন পেশাদার ফটোগ্রাফার। তার তোলা ছবি বহুবার আন্তর্জাতিক প্রশংসা কুড়িয়েছে। তার সাথে সাত পাকে বাঁধা পড়বেন শ্রদ্ধ।

সূত্রের খবর, ২০২০ সালে দু’জনে বিয়ে করবেন। শ্রদ্ধার বাড়ি থেকেও ইদানীং বিয়ে করা নিয়ে চাপ দিচ্ছিল। কারণ শ্রদ্ধার বয়স এখনই ৩২। শ্রদ্ধা নিজেও বিষয়টি নিয়ে রোহনের সাথে কথা বলেন। এরপর শ্রদ্ধা ও রোহনের বিয়ে নিয়ে উঠে পড়ে লাগে অভিনেত্রীর বাড়ির লোকজন।

শ্রদ্ধার সাথে বহুদিনের আলাপ রোহনের। তবে তখনও তারা একে অপরকে ডেট করতেন না। রোহন নিজে এক ট্যাবলোয়েডকে জানান, একটি পার্টিতে শ্রদ্ধার সাথে আমার আলাপ হয়। প্রথম আলাপে খুব মিষ্টি লাগে। তারপর নয় বছরে একে অপরের খুব ঘনিষ্ঠ হয়ে উঠি। কিন্তু তখনও শ্রদ্ধাকে ডেট করতাম না। ওকে ভালো বন্ধু হিসাবে পেতে চেয়েছিলাম।

তবে ‘পিংকভিলা’র অনুসন্ধানে দেখা গেছে, রোহান এবং শ্রদ্ধা কাপুরের সম্পর্ক ভেঙ্গে গেছে; সুতরাং এই দুজনের মধ্যে বিয়ের প্রশ্নই আসেনা। দুজনে সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে যেভাবে ওয়াদাবদ্ধ হয়েছিলেন সেখান থেকে সরে গেছেন। কারণ উভয়েই বিভিন্ন প্রজেক্ট নিয়ে এতোই ব্যস্ত যে, একে অপরকে দেয়ার মতো সময় তাদের হাতে নেই।

শ্রদ্ধা কাপুর এখন ব্যস্ত রয়েছেন ‘সোহা’ ছবির কাজ নিয়ে; যেখানে তিনি বাহুবলী খ্যাত প্রবাসের বিপরীতে অভিনয় করছেন। এছাড়া তিনি কাজ করছেন ‘স্ট্রীট ডান্সার’নামের একটি ছবিতে। এই ছবিতে তার বিপরীতে আছেন বরুণ ধাওয়ান।

শ্রদ্ধার সাথে একটা সময় ফারহান আখতারকে ডেট করার গুজব ছড়ায়। দু’জনে একসাথে রক অন ২ ছবিতে কাজ করেন৷ ফারহানের সাথে লিভ-ইন করাও শুরু করেন শ্রদ্ধা। কিন্তু শ্রদ্ধার বাবা শক্তি কাপুর এই সম্পর্ক মেনে নিতে পারেননি। গুজব ছড়ায় তিনি মেয়েকে ফারহানের বাড়ি থেকে টেনে বের করে আনেন। যদিও পরে বাবা ও মেয়ে দু’জনে এই খবর অস্বীকার করেন।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment