আজ : ১১:৫৯, ডিসেম্বর ১০ , ২০১৮, ২৬ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সাংবাদিক ও নবনির্বাচিত কাউন্সিলারদের নিয়ে যুক্তরাজ্য আওয়ামী লীগের ইফতার অনুষ্ঠিত:


আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রতি সমর্থন কামনা

আপডেট:০৪:০৫, মে ২৩ , ২০১৮
photo

আব্দুল কাদির চৌধুরী মুরাদ।। বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রতি সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগনেতৃবৃন্দ । ২১ মে সোমবার যুক্তরাজ্য আওয়ামীলীগের উদ্যোগে প্রবাসী সাংবাদিক ও সম্প্রতি ইংল্যান্ডের বিভিন্ন কাউন্সিল থেকে নির্বাচিত কাউন্সিলারদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে এ আহবান জানান । এসময় যুক্তরাজ্য আওয়ামীলীগের পক্ষ থেকে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য, অগ্রগতি এবং উন্নয়ন বৃটিশ রাজনীতিক ও সাংবাদিকদের কাছে তুলে ধরা হয়।

পূর্ব লন্ডনের মোম্বাই স্কয়ার রেষ্টুরেন্টে ইফতার মাহফিল পূর্ব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, যুক্তরাজ্য সফররত বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য সানজিদা খানম এমপি, বাংলাদেশ ইসলামীক ফাউন্ডেশনের ডিজি শামীম আফজল, বাংলাদশ সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল মোশাররফ হুসেন কাজল, লন্ডন বাংলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ নাহাস পাশা, চ্যানেল আই ইউরোপের এমডি রেজা ফয়সল চৌধুরী শুয়েব, ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র পারভেজ আহমদ, ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল হক, কাউন্সিলার আব্দল হাই ও আরো অনেকে ।

ইফতার মাহফিলে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন,শামসুদ্দিন আহমদ মাস্টার, হরমুজ আলী, অ্ধ্যাপক আবুল হাশেম, যুগ্ম সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, মারুফ আহমদ চৌধুরী, সাংঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া আব্দুল আহাদ চৌধুরী, প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিস, সহ- প্রচার সম্পাদক লুৎফুর রহমান সায়াদ, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, শিল্প ও বানিজ্য সম্পাদক আসম মিসবাহ, জনসংযোগ সম্পাদক রবিন পাল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান, শ্রম ও জনশক্তি সম্পাদক এস এম সুজন মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগের নির্বাহী সদস্য আব্দুল কাদির চৌধুরী মুরাদ, মাকসুদ রহমান, লন্ডন মহানগর আওয়ামীলীগের সভাপতি নূরুল হক লালা মিয়া, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মোজাহিদ, ইস্ট লন্ডন আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান ও আরো অনেকে । এসময় অনুষ্ঠানে স্থানীয় সংবাদ মাধ্যমের সিনিয়র সাংবাদিকসহ লন্ডনের বিভিন্ন কাউন্সিল থেকে নির্বাচিত প্রায় অর্ধশতাধিক বাঙালি কাউন্সিলার যোগ দেন। বৃটিশ রাজনীতিতে সম্পৃক্ত হওয়া নতুন প্রজন্মের কাউন্সিলারদেরও স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর

photo আন্তর্জাতিক ডেস্ক : সরকার, নির্বাচন কমিশন এবং অন্যান্য অংশগ্রহণকারীদের প্রতি বিশ্বাসযোগ্য, অংশগ্রহণমূলক ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছে ইউরোপীয় দেশগুলো। নির্বাচনি প্রচারণা শুরুর প্রাক্কালে ইউরোপিয়ান ইউনিয়নভুক্ত দেশগুলো এবং নরওয়ে ও সুইজারল্যান্ড এই আহ্বান জানিয়েছে। সোমবার ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রদূতদের স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নাগরিক অধিকার, মত

বিস্তারিত

0 Comments

Add new comment