আজ : ০৯:২৩, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

সিলেটে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবক খুন


আপডেট:০৩:১০, মার্চ ১২ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম সাব্বির আহমদ (২০)। সে নগরীর কানিশাইল মজুমদারপাড়ার বাসিন্দা। মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় মদিনা মার্কেট কামারপট্টি গলিতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।সিনিয়র-জুনিয়র গ্রুপের দ্বন্দ্বে এ হত্যাকান্ড ঘটেছে বলে অভিযোগ করেছেন সাব্বিরের পিতা অলিউর রহমান।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাতটার দিকে মদিনা মার্কেট কামারপট্টি গলিতে কয়েকজন যুবক আড্ডা দিচ্ছিল। হঠাৎ করে তাদের মধ্যে চিৎকার চেঁচামেচি শোনা যায়। পরে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।চিকিৎসকরা জানান, সাব্বিরের পেটের নিচে কয়েকটি গভীর ছুরিকাঘাত ছিল।

নিহত সাব্বিরের পিতা অলিউর রহমান জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটার সময় তার ছেলের মৃত্যুর খবর শুনতে পান।তিনি আরো জানান, সিনিয়র জুনিয়র নিয়ে সাব্বিরের বন্ধুদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

ওসমানী হাসপাতালে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, সাব্বিরকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন। বর্তমানে সাব্বিরের লাশ হাসপাতালে রয়েছে।সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment