আজ : ০৪:৫৫, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

লন্ডন পৌঁছে এ কী করলেন শাহরুখ কন্যা!


আপডেট:০৬:৩৯, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: মুম্বাইয়ে ছুটি কাটিয়ে লন্ডনে নিজেদের স্কুলে ফিরে গিয়েছেন শাহরুখ খানের সন্তানরা। এর জন্য বিমর্ষ স্বয়ং বাদশাহ। মেয়ে সুহানা এবং ছেলে আরিয়ানকে কিছু দিন আগেই লন্ডনের বিমানে উঠিয়ে দিয়ে এসেছেন তিনি।কিন্তু লন্ডনে পৌঁছেই সুহানা ঘটিয়ে দিলেন এক কাণ্ড। যার জন্য শাহরুখ-ভক্তদের মধ্যে বেশ চর্চারও বিষয় হয়ে উঠেছেন তিনি। কী করছেন সুহানা?

রান্না করছেন। হ্যাঁ ঠিকই শুনেছেন, ১৭ বছরের সুহানা রান্না করছেন। সম্প্রতি সুহানার একটি ফ্যানক্লাব ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে বেশি খুশি মনেই পাস্তা রান্না করছেন তিনি। সম্ভবত নিজের স্কুলের হোস্টেলে এই পাস্তা রান্না করছেন তিনি। রান্নার সময়ে তার পরনে রয়েছে একটি মোটা কালো জ্যাকেট।

বড়ো হয়ে বাবার মতো অভিনয় জগতেই আসতে চায় সুহানা। এর জন্য শাহরুখেরও পূর্ণ সমর্থন রয়েছে। সুহানা সম্পর্কে কিছু দিন আগে শাহরুখ বলেছিলেন, সুহানার সব থেকে ভালো গুণ হল, ও নিজের দক্ষতাতেই অভিনয় জগতে আসতে চায়। আমার থেকে কোনোদিন অভিনয় শেখেনি সুহানা। আমার থেকে পাঁচ গুণ পরিশ্রম করার ক্ষমতা এবং দশ গুণ কম টাকার ইচ্ছে সুহানার থাকলে, সে অভিনয় জগতে আসতে পারে। অভিনেত্রীরা কী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যায় সেটা আমি সুহানাকে দেখাতে চাই।



সাম্প্রতিক খবর

কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার: মির্জা ফখরুল

photo ঢাকা সংবাদদাতা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মনোনয়ন চূড়ান্ত করতে কারা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার। এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। তারেক রহমান সাক্ষাৎকার নিচ্ছেন, এতে নির্বাচনি আচরণ ভঙ্গ হচ্ছে, ক্ষমতাসীনরা ইসিতে এমন অভিযোগ দিয়েছেন, বিষয়ে প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘ইসি নিজেরাই আচরণ ভঙ্গ

বিস্তারিত

0 Comments

Add new comment