আজ : ১২:০৬, অগাস্ট ২৫ , ২০১৯, ৯ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

শ্রীধরা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের নির্বাচন ২৬ অক্টোবর


আপডেট:০১:০৯, সেপ্টেম্বর ৪ , ২০১৫

লন্ডনবিডিনিউজ২৪: গত ৯ জুন সন্ধ্যায় ইষ্ট লন্ডনের এক রেষ্টুরেন্টে শ্রীধরা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের কার্যকরী কমিটির এক অনুষ্ঠিত হয়। ট্রাষ্টের সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে সাহেদ আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা আলহাজ্ব রউফুল ইসলাম, আলহাজ্ব আব্দুস সফিক, আলহাজ বাজিদুর রহমান, সরকুম আলী, হুমায়ূন কবির, আব্দুল কালাম। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নজরুল ইসলাম কাজল, হোসেইন আহমদ আমিন, আব্দুস শহিদ, আব্দুল সালাম, আব্দুল আহাদ, আমিনুর রহমান সেলিম, গোলাম রব্বানী, কবির মাহমুদ, আব্দুল কাদির, আব্দুল বাতিন, আমিনুল ইসলাম লিটন, আব্দুল্লাহ আল মামুন দিলু, এবাদ উদ্দিন, সাব্বির আহমদ, এমরান আহমদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ট্রাষ্টের নির্বাচন ৩০ আগষ্ট রবিবার অনুষ্ঠানে সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে উপদেষ্টা আলহাজ রউফুল ইসলাম ও আলহাজ আব্দুস সফিকের বাসায় উপদেষ্টা ও কিছু ট্রাষ্টিদের উপস্থিতিতে নির্বচানের তারিখ পরিবর্তন করা হয়। শেষে সর্বসম্মতিক্রমে আগামী ২৬ অক্টোবর সোমবার ২০১৫ ইষ্ট লন্ডনের ক্যানন ষ্ট্রিটস্থ বার্নার ক্লাবে নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে ২৬ অক্টোবর ২০১৫ ৩টা থেকে ৫টা পর্যন্ত বিজিএম, ৫টা ৩০ মিনিট থেকে ৮টা ৩০ মিনিট পর্যন্ত নির্বাচন। মেম্বারশীপ হওয়ার শেষ তারিখ আগামী ১১ অক্টোবর ২০১৫, নমিনেশন দাখিলের তারিখ ১২ অক্টোবর ২০১৫, সময় ৫টা থেকে ৬টা ৩০মিনিট পর্যন্ত নির্বাচন কমিশনের অফিস বিওয়াইএম এডভাইস সেন্টার, ২১ হেনরিকুয়েজ ষ্ট্রিট, লন্ডন ই১, নমিনেশন প্রত্যাহারের শেষ তারিখ ১৮ অক্টোবর ২০১৫, সময় ৫টা থেকে ৬টা পর্যন্ত কমিশনের অফিসে। নির্বাচন কমিশনার হলেন প্রধান নির্বাচন কমিশনার কাউন্সিলার আব্দুল আসাদ, নির্বাচন কমিশনার ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, সাবেক কাউন্সিলার ফানু মিয়া।
-ইমেইল প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি



সাম্প্রতিক খবর

সিলেটে তিন প্রবাসী যুবকের উপর হামলার প্রতিবাদে ভয়েস ফর জাস্টিস ইউকের সভা

photo বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জিন্দাবাজারে তিনজন বৃটিশ বাংলাদেশী যূবকের উপর হামলা ও অত্যাচারের প্রতিবাদে গত ১০ আগস্ট শনিবার 'ভয়েস ফর জাস্টিস ইউকে' পুর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করে। আমির উদ্দিন আহমদ মাস্টারের সভাপতিত্বে ও সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এ ন্যক্কারজনক হামলার তীরে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য

বিস্তারিত

0 Comments

Add new comment