আজ : ০১:০২, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

যুক্তরাষ্ট্রে গোয়েন্দা সদর দফতরের বাইরে গোলাগুলি


আপডেট:০২:৫৭, ফেব্রুয়ারি ১৪ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ন্যাশনাল সিকিউরিটি এজেন্সির (এনএসএ) প্রধান কার্যালয়ের বাইরে বুধবার গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সিবিএস নিউজ। বুধবার স্থানীয় সময় অনুযায়ী সকালের দিকে ওয়াশিংটনের যুক্তরাষ্ট্রের গোয়েন্দা দপ্তরটির মুল প্রবেশ পথে একটি এসইউভি বা ভারি যানকে জোর করে থামানো হয় বলে জানায় সিবিএস।

এনএসএ-এর প্রধান কার্যালয়ে যানবাহন প্রবেশের ফটকে থাকা গাড়িটির গায়ে বুলেটের আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে।এনএসএ পুলিশ, এফবিআই ও স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ওই এলাকায় সক্রিয় আছে বলে জানিয়েছে সিবিএস।পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে এবং সেখানে আর কোনও নতুন হুমকি দেখা যাচ্ছে না।এসইউভিটি ওই জায়গায় ঠিক কী উদ্দেশ্যে গিয়েছিল তা পরিষ্কার নয়।

হোয়াইট হাউজের ডেপুটি প্রেস সেক্রেটারি লিন্ডসে ওয়াল্টারস বলেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিষয়টি সম্পর্কে অবগত আছেন এবং তারা হতাহতদের জন্য প্রার্থনা করছেন।



সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment