আজ : ০৮:৩০, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

‘কথা রাখলেন’ মেয়র আরিফ


আপডেট:০৩:০৫, মার্চ ১২ , ২০১৯
photo

সিলেট প্রতিবেদক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী গত নির্বাচনের আগে নগরবাসীকে কথা দিয়েছিলেন তিনি যদি দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন, তবে জনস্বার্থে প্রতি এক শ’ কর্মদিবসের উন্নয়ন কার্যক্রম, উন্নয়ন ভাবনা ও কর্মপরিকল্পনা নিয়ে এই নগরবাসীর সামনে উপস্থিত হবেন। সেই কথা রেখেছেন তিনি।

গত বছরের ৮ অক্টোবর দায়িত্ব নেয়ার পর গতকাল সোমবার (১১ মার্চ) এক শ’ কর্মদিবস পূর্ণ হওয়ায় উন্নয়ন কার্যক্রম, উন্নয়ন ভাবনা ও কর্মপরিকল্পনা নিয়ে নিজের ফেসবুক পেইজের মাধ্যমে নগরবাসীর সামনে হাজির হন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী। ফেসবুক পেজে পোস্ট করা প্রায় ২৫ মিনিটের ভিডিওতে নগরীর নানা উন্নয়ন ভাবনা, চলমান উন্নয়ন কার্যক্রম, ওয়াইফাই নগরী, স্মার্ট সিটি বিনির্মাণসহ নানা কর্মপরিকল্পনার কথা তুলে ধরে নগরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন আরিফ।

ভিডিওটির শুরুতেই নগরীতে যতোটুকু কাজ করতে পেরেছেন তার সবটুকু নগরবাসীর আন্তরিকতা ও সহযোগিতায় সম্ভব হয়েছে উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরী তাদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘নগরবাসীর সহযোগিতা ছাড়া এসব কাজ করা সম্ভব হতো না।’ এছাড়া সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।পোস্টকৃত ওই ভিডিওয়ের কমেন্ট বক্সে নগরবাসীর যে কোন উপদেশ, পরামর্শ প্রদানের অনুরোধ জানান আরিফ।

উল্লেখ্য, আরিফুল হক চৌধুরী গত বছরের ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন। এর আগে গত ৩০ জুলাই সিসিক নির্বাচনে অনিয়মের কারণে দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়। সিসিকের বাকি ১৩২টি কেন্দ্রে আরিফুল হক চৌধুরী পেয়েছিলেন ৯০ হাজার ৪৯৬ ভোট এবং বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছিলেন ৮৫ হাজার ৮৭০ ভোট। ওই ফলাফলে আরিফ ৪৬২৬ ভোটে এগিয়ে ছিলেন। কিন্তু স্থগিতকৃত দুই কেন্দ্রে ভোট সামান্য বেশি হওয়ায় আরিফকে বিজয়ী ঘোষণা করেনি নির্বাচন কমিশন। পরে ১১ আগস্ট স্থগিত হওয়া ২টি কেন্দ্রের পুনঃনির্বাচনের পর আরিফ দ্বিতীয় মেয়াদে সিসিকের মেয়র নির্বাচিত হন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment