আজ : ১২:৩৬, নভেম্বর ২২ , ২০১৯, ৮ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

গাড়ির মধ্যে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা সারা!


আপডেট:০৬:৪৯, মে ২৫ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তার ক্রাশ, একসঙ্গে কফি ডেটেও যেতে রাজি।

সারা আলি খানের ওই মন্তব্যের পর থেকে আরিয়ানের সঙ্গে প্রেমের গুঞ্জন বেশ পুরনো। তবে দু’জনের একান্ত হওয়ার মতো কোনো দৃশ্য ধরা পড়েনি।

এবার সেই গোপনীয়তা আর ধরে রাখতে পারলেন না এ জুটি। গাড়ির মধ্যে হাতে হাত ধরে আপত্তিকর দৃশ্যে ধরা পড়েছেন তারা। আলোকচিত্রীরা ক্যামেরা তাক করলে হাত দিয়ে নিজের মুখ লুকাতে দেখা যায় নবাবজাদিকে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে প্রবেশের আগে গাড়ির ভেতর তাদের যুগলবন্ধী করে পাপারাৎজির ক্যামেরা।

ক্যামেরা আলো পড়তেই কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকায় সারা। আর কার্তিককে সে সময় বেশ বিব্রত মনে হয়।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।



সাম্প্রতিক খবর

সমরখন্দের সৌন্দর্যে বিমোহিত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা

photo তূর্কি মেয়ের একটি তিলের বিনিময়ে মহাকবি হাফিজ যে দুই নগরী দিতে চেয়েছিলেন, তার একটি সমরখন্দের সৌন্দর্য আর স্থাপত্যশিল্প দেখে বিমোহিত হয়েছেন ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা। বর্তমানে উজবেকিস্থান সফররত ব্রিটিশ বাংলাদেশী সাংবাদিকরা বুধবার সারাদিন সমরখন্দ ও তার আশেপাশের এলাকা পরিদর্শন করেন। সাপ্তাহিক জনমত এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ

বিস্তারিত

0 Comments

Add new comment