আজ : ০৯:৫৭, এপ্রিল ২৪ , ২০১৮, ১১ বৈশাখ, ১৪২৫
শিরোনাম :

সালমান খান আকর্ষণীয় পুরুষ: ঐশ্বরিয়া


আপডেট:০৬:২০, এপ্রিল ১৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ঐশ্বরিয়া রায়। সাবেক বিশ্ব সুন্দরী। গুঞ্জন রয়েছে, তার রূপে মুগ্ধ হয়েই পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন সালমান খান। এরপর সম্পর্ক গড়েন ঐশ্বরিয়ার সঙ্গে। তবে সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে বিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। এই যেমন ভারতীয় গণমাধ্যমে খবর, সালমানের সঙ্গে সম্পর্কের আগে ঐশ্বরিয়া তার সম্পর্কে কি বলেছিলেন?

১৯৯৯ সালে অভিনেত্রী, সঞ্চালিকা সিমি গারওয়াল-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে মুখোমুখি হন ঐশ্বরিয়া রায়। যেখানে সালমান খানকে সবচেয়ে ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’ হিসেবে মন্তব্য করেন।

এদিকে সলমন খানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। কিন্তু, সেই সম্পর্কও স্থায়ী হয়নি। শেষে অভিষেক বচ্চনকে বিয়ে করে আপাতত বচ্চন বাড়ির বৌ তিনি।



সাম্প্রতিক খবর

নাগরিকত্ব নিয়ে দুটি কথা

photo রোমান বখত চৌধুরীঃ আমি কোন লিগ্যাল এক্সপার্ট নই। তারপরও একজন সাধারণ মানুষ হিসেবে সাধারণ জ্ঞানে নাগরিকত্ব নিয়ে যা বুঝি তা পেশ করছি। ভুল হলে মন্তব্যে আপনার মতামত রাখেন। সানন্দে গ্রহণ করবো... পাসপোর্ট হচ্ছে একটি ট্রাভেল ডকুমেন্ট। এটি সাধারণত একজন ব্যক্তি যে দেশে জন্মগ্রহন করেছেন সে দেশ ইস্যু করে। একটি পাসপোর্ট দিয়ে একজন ব্যক্তি কোন দেশের তা চিহ্নিত করা যায়। পাসপোর্ট মূলত আন্তর্জাতিক

বিস্তারিত

0 Comments

Add new comment