আজ : ০৫:৪১, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সালমান খান আকর্ষণীয় পুরুষ: ঐশ্বরিয়া


আপডেট:০৬:২০, এপ্রিল ১৫ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ঐশ্বরিয়া রায়। সাবেক বিশ্ব সুন্দরী। গুঞ্জন রয়েছে, তার রূপে মুগ্ধ হয়েই পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন সালমান খান। এরপর সম্পর্ক গড়েন ঐশ্বরিয়ার সঙ্গে। তবে সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে বিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। এই যেমন ভারতীয় গণমাধ্যমে খবর, সালমানের সঙ্গে সম্পর্কের আগে ঐশ্বরিয়া তার সম্পর্কে কি বলেছিলেন?

১৯৯৯ সালে অভিনেত্রী, সঞ্চালিকা সিমি গারওয়াল-এর সঙ্গে একটি সাক্ষাৎকারে মুখোমুখি হন ঐশ্বরিয়া রায়। যেখানে সালমান খানকে সবচেয়ে ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’ হিসেবে মন্তব্য করেন।

এদিকে সলমন খানের সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। কিন্তু, সেই সম্পর্কও স্থায়ী হয়নি। শেষে অভিষেক বচ্চনকে বিয়ে করে আপাতত বচ্চন বাড়ির বৌ তিনি।



সাম্প্রতিক খবর

ব্রিটিশ পার্লামেন্টে জোরপূর্বক প্রবেশের চেষ্টা, নিরাপত্তা জোরদার

photo আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটিশ পার্লামেন্টে জোরপূর্বক প্রবেশের চেষ্টার অভিযোগে এক যুবককে টেজার গান দিয়ে গুলি করেছে পুলিশ। মঙ্গলবার পার্লামেন্ট প্রাঙ্গন থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা গেছে, অনুপ্রবেশের অভিযোগে আটক হওয়া ওই যুবক রেলিংয়ের ওপর লাফ দিয়ে প্রবেশের চেষ্টা করে। সেসময় তাকে প্রতিহত করার জন্য টেজার গান চালায় পুলিশ । এক বিবৃতিতে তারা জানায়, ওয়েস্টমিন্সটার প্যালেসের ক্যারিজ

বিস্তারিত

0 Comments

Add new comment