আজ : ০৫:৫৩, নভেম্বর ১৯ , ২০১৮, ৪ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

সালমানকে ছেড়ে এবার আমিরের সঙ্গে ক্যাটরিনা


আপডেট:০৬:২১, জানুয়ারি ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: জনপ্রিয় তারকা ক্যাটরিনা-আমির, ফের সেই জুটি একসঙ্গে। যদিও এবার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও। তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান! সবশেষ সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় দেখা গেছে ক্যাটরিনাকে। ব্যস্ত ছিলেন তার প্রচারণাতেও। এবার সঙ্গী হলেন আমিরের।

হ্যাঁ, ঠিকই। স্টেজ পারফরম্যান্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এসব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কাইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’র জন্য।

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

ছবিটিতে আমির থাকছেন ‘ঠগস অব হিন্দোস্তান’র লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’।



সাম্প্রতিক খবর

আমাকে সরালেও বেক্সিট সহজ হবে না: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: তাকে সরিয়ে দিলেও বেক্সিট চুক্তি করা সহজ হবে না বলে সমালোচকদের সতর্ক করে দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। রবিবার ব্রিটিশ টেলিভিশন চ্যানেল স্কাই নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই মন্তব্য করেন। এছাড়া আগামী সপ্তাহ যুক্তরাজ্যের ভবিষ্যতের জন্য সবচেয়ে ‘সংকটপূর্ণ’ সময় বলেও মন্তব্য করেছেন তিনি। গত বুধবার ইউরোপীয় ইউনিয়ন থেকে বের হয়ে যাওয়ার বিষয়ে

বিস্তারিত

0 Comments

Add new comment