আজ : ০১:৫৫, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

সালমানকে ছেড়ে এবার আমিরের সঙ্গে ক্যাটরিনা


আপডেট:০৬:২১, জানুয়ারি ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: জনপ্রিয় তারকা ক্যাটরিনা-আমির, ফের সেই জুটি একসঙ্গে। যদিও এবার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও। তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান! সবশেষ সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় দেখা গেছে ক্যাটরিনাকে। ব্যস্ত ছিলেন তার প্রচারণাতেও। এবার সঙ্গী হলেন আমিরের।

হ্যাঁ, ঠিকই। স্টেজ পারফরম্যান্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এসব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কাইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’র জন্য।

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

ছবিটিতে আমির থাকছেন ‘ঠগস অব হিন্দোস্তান’র লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’।



সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment