আজ : ০৮:২৯, মার্চ ২৩ , ২০১৯, ৯ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

বাড়ানো হলো সালমান খানের নিরাপত্তা


আপডেট:০১:৪৪, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: গত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়।

এ ঘটনার পরই নাকি বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা। সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। যেখানে সবসময় পাহারা দিচ্ছে সশস্ত্র পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে ৫২ বছর বয়সী এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এজন্য মোতায়েন করা হয়েছে ছয়জন পুলিশ। এমনকি পুলিশের এক কর্মকর্তা নিজে গাড়ি চালিয়ে তাকে বাড়ি পৌঁছে দেন।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।



সাম্প্রতিক খবর

এবার চালক-হেলপার মিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিমকে বাসচাপা দিয়ে হত্যা

photo সিলেট প্রতিবেদক: ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এক শিক্ষার্থীকে হত্যা করেছে বাসটির চালক ও তার সহকারী।নিহত ছাত্রের নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থ বষের ছাত্র। তার বাড়ি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ

বিস্তারিত

0 Comments

Add new comment