আজ : ১০:৪৩, ডিসেম্বর ১৮ , ২০১৮, ৪ পৌষ, ১৪২৫
শিরোনাম :

বাড়ানো হলো সালমান খানের নিরাপত্তা


আপডেট:০১:৪৪, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: গত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়।

এ ঘটনার পরই নাকি বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা। সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। যেখানে সবসময় পাহারা দিচ্ছে সশস্ত্র পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে ৫২ বছর বয়সী এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এজন্য মোতায়েন করা হয়েছে ছয়জন পুলিশ। এমনকি পুলিশের এক কর্মকর্তা নিজে গাড়ি চালিয়ে তাকে বাড়ি পৌঁছে দেন।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।



সাম্প্রতিক খবর

নির্বাচনে সহিংসতায় যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন : মার্কিন রাষ্ট্রদূত

photo ঢাকা সংবাদদাতা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহিংসতার বিষয়ে যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের একথা জানান তিনি। সেইসঙ্গে তারা নির্বাচনের পরিবেশ ভয়ভীতি ও ত্রাসমুক্ত দেখতে চান বলেও

বিস্তারিত

0 Comments

Add new comment