আজ : ১০:৪২, অগাস্ট ২০ , ২০১৯, ৫ ভাদ্র, ১৪২৬
শিরোনাম :

বাড়ানো হলো সালমান খানের নিরাপত্তা


আপডেট:০১:৪৪, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: গত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়।

এ ঘটনার পরই নাকি বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা। সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। যেখানে সবসময় পাহারা দিচ্ছে সশস্ত্র পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে ৫২ বছর বয়সী এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এজন্য মোতায়েন করা হয়েছে ছয়জন পুলিশ। এমনকি পুলিশের এক কর্মকর্তা নিজে গাড়ি চালিয়ে তাকে বাড়ি পৌঁছে দেন।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।



সাম্প্রতিক খবর

পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণে হাউজিং জালিয়াতির দায়ে এক ব্যক্তির জেল দন্ড

photo লন্ডনবিডিনিউজ২৪ : একজন মৃত ব্যক্তির ভাইপো সেজে কাউন্সিলের ভাড়াটেস্বত্ব লাভে জালিয়াতির আশ্রয় নেয়ায় এক ব্যক্তিকে দুই বছরের স্থগিত জেল দন্ডে দন্ডিত করেছে আদালত। টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের হাউজিং ফ্রড টিমের প্রচেষ্ঠায় এই জালিয়াতমূলক তৎপরতা ধরা পড়ে এবং অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ নেয়া সম্ভব হয়। শফিকুর রহমান নামের বেথনাল গ্রীণের এই বাসিন্দাকে

বিস্তারিত

0 Comments

Add new comment