আজ : ১২:২১, অক্টোবর ১৬ , ২০১৮, ৩০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

বাড়ানো হলো সালমান খানের নিরাপত্তা


আপডেট:০১:৪৪, জানুয়ারি ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: গত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়।

এ ঘটনার পরই নাকি বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা। সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। যেখানে সবসময় পাহারা দিচ্ছে সশস্ত্র পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে ৫২ বছর বয়সী এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এজন্য মোতায়েন করা হয়েছে ছয়জন পুলিশ। এমনকি পুলিশের এক কর্মকর্তা নিজে গাড়ি চালিয়ে তাকে বাড়ি পৌঁছে দেন।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।



সাম্প্রতিক খবর

প্রত্যেকটা উৎসবে সবাই ভাই বোনের মত কাঁধে কাঁধ মিলিয়ে আমরা উদযাপন করে যাই: প্রধানমন্ত্রী

photo ঢাকা সংবাদদাতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জমি সংক্রান্ত সমস্যা সমাধানে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দকে আশ্বস্থ করে বলেছেন, সরকার ইতোমধ্যেই এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি বলেন, ‘এই ঢাকেশ্বরী মন্দিরে জমি নিয়ে একটা সমস্যা ছিল। ইতোমধ্যেই সেই সমস্যাটা আমরা সমাধান করে ফেলেছি। বাকী কাজটা আপনাদের ওপরই নির্ভরশীল।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে

বিস্তারিত

0 Comments

Add new comment