আজ : ০৪:৪৪, অক্টোবর ২৩ , ২০১৮, ৭ কার্তিক, ১৪২৫
শিরোনাম :

ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সৈয়দ ছালিম কাসেমীর সমর্থনে লন্ডনে সভা ২৬ ফেব্রুয়ারী


আপডেট:০১:০৮, ফেব্রুয়ারি ২২ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: আগামী ৬ মার্চ সোমবার জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত মাওলানা সৈয়দ ছালিম কাসেমী। এদিকে মাওলানা সৈয়দ ছালিম কাসেমীর খেজুর গাছ মার্কার সমর্থনে লন্ডনস্থ জগন্নাথপুর উপজেলাবাসীর উদ্যোগে আগামী ২৬ ফেব্রুয়ারী রবিবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে বিকাল সাড়ে ৭ ঘটিকায় এক সভা অনুষ্ঠিত হবে। এতে যুক্তরাজ্যে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের প্রবাসীদের অংশ গ্রহন করতে বিশেষ অনুরোধ করেছেন আয়োজকগন।


এক বিবৃতিতে তারা বলেন, আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ ছালিম কাসেমী একজন সৎ ও যোগ্য প্রার্থী। তারা বলেন, আমরা বিশ্বাস করি হাফিজ মাওলানা সৈয়দ ছালিম কাসেমী একজন সমাজ সচেতন, নিষ্টাবান, কর্মট, সৎ চরিত্রবান, সৃজনশীল মানুষ হিসেবে সব সময় জগন্নাথপুরবাসীর পাশে ছিলেন এবং থাকবেন।


জগন্নাথপুর উপজেলাকে একটি দুর্নীতিমুক্ত মডেল উপজেলা উপহার দিতে এবং সৈয়দ ছলিম কাসেমীর বিজয় নিশ্চিত করতে রবিবারের সভায় সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।



সাম্প্রতিক খবর

ব্রেক্সিট চুক্তির ৯৫ শতাংশই প্রস্তুত: থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে মনে করেন, ব্রেক্সিট বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় চুক্তির ৯৫ শতাংশ শর্তই চূড়ান্ত করা গেছে। আর চুক্তির চূড়ান্ত হওয়া না হওয়াটা তার নিজের ভবিষ্যৎ নয় বরং যুক্তরাজ্যের ভবিষ্যতের সঙ্গে জড়িত। এসব কথা তিনি সোমবার হাউজ অব কমন্সে দেওয়া ভাষণে উল্লেখ করবেন। হাউজ অব কমন্সের জন্য নির্ধারিত ভাষণের বক্তব্য আগাম প্রকাশের বিষয়টিকে ‘বিরল’

বিস্তারিত

0 Comments

Add new comment