আজ : ০২:৫৫, অগাস্ট ২১ , ২০১৮, ৬ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

বলিউডে অভিষেকের আগে কেমন ছিলেন সারা?


আপডেট:০৭:২০, ফেব্রুয়ারি ১০ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ(অভিষেক) করছেন তিনি। পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই ডেবিউ করছেন সাইফ কন্যা সারা আলি খান। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা। কিন্তু, ‘কেদারনাথ’-এর শুটিংয়ের আগে সাইফ কন্যা সারা কেমন ছিলেন জানেন?

সারাকে দেখে বিশ্বাস হল না তো? ভাবছেন, তন্বী সুন্দরী সারা কীভাবে ওরকম পৃথুলা ছিলেন? নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না তো? কিন্তু, বলিউডে হাজির হওয়ার আগে এমনই ছিলেন সারা। যাকে দেখে প্রথমে চিনতে পারবেন না।

এদিকে পরিচালক করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে ডেবিউ করার কথা ছিল সাইফ কন্যার। কিন্তু, করণের সঙ্গে সাইফের বর্তমান স্ত্রী কারিনা কাপুর খানের সখ্যতা থাকায়, ধর্মা প্রোডাকশনকে না করে দেন সারার মা অমৃতা সিং। শুধু তাই নয়, সালমানের খানের ডাকেও সারা দেননি সারা। আয়ুষ শর্মার বিপরীতে অভিনয় করার জন্য সারার ডাক পড়লেও, তাতে সাড়া দেননি সাইফ কন্যা। যা নিয়ে বেশ অসন্তুষ্ট হন সালমান।

প্রসঙ্গত, আয়ুষ শর্মার বিপরীতে এবার দেখা যাবে ওয়ারিনা হুসেনকে। ‘লাভরাত্রি’ দিয়েই বলিউডে ডেবিউ করবেন মধ্যপ্রাচ্যের ওই মডেল।



সাম্প্রতিক খবর

কারাগার থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া

photo ঢাকা সংবাদদাতা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগার থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান। রিজভী বলেন, দু'দিন আগে দেশনেত্রী খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করতে কারাগারে গিয়েছিলেন। তাদের মাধ্যমে তিনি দেশবাসী, বিশ্ব মুসলিম, দলের নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের

বিস্তারিত

0 Comments

Add new comment