আজ : ০১:১৪, মে ২৪ , ২০১৮, ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সাকিবের রেস্টুরেন্টে টাইগারদের ভ্যালেন্টাইনস ডে উদযাপন


আপডেট:১২:৫৭, ফেব্রুয়ারি ১৪ , ২০১৮
photo

ক্রীড়া ডেস্ক: বিশ্বব্যাপী আজ পালিত হচ্ছে ভ্যালেন্টাইনস ডে। বিভিন্নজন বিভিন্নভাবে দিনটি উদযাপন করছেন। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা দিবসটি পালন করেছেন সাকিব আল হাসানের রেস্টুরেন্টে। মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সাব্বির রহমান, সৌম্য সরকার, রুবেল হোসেন সহ আরও অনেক ক্রিকেটার এ সময় উপস্থিত ছিলেন।

বুধবার সাকিব’স ৭৫ রেস্টুরেন্ট এর ফেসবুক পেইজে ক্রিকেটারদের একটি ছবি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘সাকিব’স ৭৫ রেস্টুরেন্টে আমাদের প্রিয় ক্রিকেট টিমের ভ্যালেন্টাইনস ডে উদযাপন।’

ইনজুরির কারণে টেস্ট সিরিজের মতো টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না সাকিব আল হাসান। তামিম ইকবাল ও মুশফিকুর রহিমও ইনজুরিতে রয়েছেন। তারা দুইজন আগামীকাল মাঠে নামতে পারবেন কি না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

এখন শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিয়ে ব্যস্ত টাইগাররা। মিরপুরে আগামীকাল অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে বিকাল পাঁচটায়।



সাম্প্রতিক খবর

১০ বছর ধরে অবৈধ বসবাকারীদের সাধারণ ক্ষমার জন্য অনলাইন স্বাক্ষর অভিযান

বিশেষ প্রতিনিধি: ব্রিটেনে অবৈধভাবে বসবাসকারি ইমিগ্রান্ডদের সাধারণ ক্ষমা ঘোষণার দাবীটি ক্রমাগত জোরদার হয়ে ওঠেছে। ইতোমধ্যে নব নিযুক্ত হোম সেক্রেটারি ইমিগ্রান্ডদের স্বার্থ বিরোধী দুটি ধারা বাতিল ঘোষণা করেছেন। ব্রিটিশ ফরেন সেক্রেটারি ও লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন বরাবরই ইল্লিগ্যাল ইমিগ্রান্টদের সাধারণ ক্ষমা ঘোষনার পক্ষে মতামত ব্যক্ত করে আসছেন। সম্প্রতি স্টিভ পার্কার

বিস্তারিত

0 Comments

Add new comment