আজ : ০৯:২৩, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

দেশীয় চলচ্চিত্রের দুর্দশা: অচলাবস্থা কাটাতে চলচ্চিত্র নির্মাণে ফিরছেন শাবানা


আপডেট:০৭:৪৩, অগাস্ট ১৩ , ২০১৭
photo

ঢাকা সংবাদদাতাঃ অভিনেত্রী শাবানা এবং তার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক আবার চলচ্চিত্র নির্মাণ করবেন। তারা রাজনীতির সঙ্গেও যুক্ত হচ্ছেন। গতকাল যুক্তরাষ্ট্র থেকে এ কথা জানান শাবানা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শাবানা আজীবন সম্মাননা গ্রহণ শেষে ২৮ জুলাই তারা যুক্তরাষ্ট্রে ফিরে যান। শাবানা জানান, দেশীয় চলচ্চিত্রের দুর্দশা দেখে খুব খারাপ লাগছে। সিনিয়ররা এগিয়ে না এলে এই অচলাবস্থা কাটবে না। তাই অভিনয় নয়, আবার আমাদের প্রযোজনা সংস্থা এস এস প্রোডাকশনের ব্যানারে চলচ্চিত্র নির্মাণ করব। গল্প আগেই তৈরি করা আছে।

ওয়াহিদ সাদিক বলেন, চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে মানুষের সেবা করতে চাই। আগামী সংসদ নির্বাচনে গ্রামের বাড়ি যশোরের কেশবপুর থেকে আওয়ামী লীগের টিকিটে নির্বাচন করব। আর নির্বাচনী প্রচারণায় অংশ নেবে শাবানা।

চলচ্চিত্র ও দেশের সেবা করাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment