আজ : ০৭:২০, সেপ্টেম্বর ২৫ , ২০১৮, ১০ আশ্বিন, ১৪২৫
শিরোনাম :

শ্রীদেবীর মৃত্যুতে নীরব বোন শ্রীলতা, উঠছে নানা প্রশ্ন


আপডেট:০৯:০৬, মার্চ ১১ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: শ্রীদেবীর মৃত্যুর পর কেটে গেছে প্রায় দু’সপ্তাহ। তার মৃত্যুর পর সৃষ্টি হয় নানা বিতর্ক। তবে সেসব কাটিয়ে স্বামী বনি কাপুর, মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরও কাজে ধীরে ধীরে ব্যস্ত হয়ে পড়ছেন। তবে আবারও গুঞ্জন শোনা যাচ্ছে শ্রীদেবীর বোন শ্রীলতাকে নিয়ে।

শ্রীদেবীর সঙ্গে শ্রীলতার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। বোনের ওপর শ্রীদেবী অনেকটা নির্ভরও ছিলেন। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর তিনি একেবারে নিশ্চুপ।

এ বিষয়ে কাপুর পরিবারের এক ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমকে জানান, শ্রীদেবীর মৃত্যুর পর প্রকাশ্যে শ্রীলতা কোনও কথা বলেননি। এমনকি শ্রীদেবীর মরদেহের পাশেও শ্রীলতাকে দেখা যায়নি। শ্রীদেবীর মৃত্যুর পর তার এমন ব্যবহার অবাক করার মতো। শ্রীদেবী ও শ্রীলতাসূত্রের দাবি, শেষ সময়ে দুবাইতে যে কয়েকজনের সঙ্গে শ্রীদেবীর কথা হয়েছিল শ্রীলতা তাদের মধ্যে একজন।

শোনা যাচ্ছে, চেন্নাইয়ে শ্রীদেবীর বাংলোর মালিকানা পাবেন শ্রীলতা এবং তার স্বামী সতীশ। ইনকাম ট্যাক্সের ঝামেলা এড়াতে শ্রীদেবী বাংলোটি শ্রীলেখার নামে রেজিস্ট্রি করেন। তার মৃত্যুর পর বাংলোটি এখন তিনি পাবেন।

সম্পত্তি নিয়ে দুই বোনের মধ্যে দেয়াল গড়ে উঠেছিল দুই দশক আগে। শ্রীদেবীর স্বামী বনি কাপুর সেসময় দু’জনের ভাঙা সম্পর্ক জোড়া লাগান। শ্রীদেবীর মায়ের মৃত্যুর পর থেকে শ্রীলতাই তার পাশে থাকতেন।



সাম্প্রতিক খবর

অংশগ্রহণমূলক ভোট করতে সরকার কাজ করছে: ব্রিটিশ পররাষ্ট্রকে শেখ হাসিনা

photo আন্তর্জাতিক ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে ‘অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠু’ হয়, সেজন্য তার সরকার কাজ করে যাচ্ছে। ব্রিটিশ পররাষ্ট্র ও কমনওয়েলথ বিষয়ক মন্ত্রী জেরেমি হান্ট সোমবার নিউ ইয়র্কে অবস্থানরত প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক জানান, জাতিসংঘ সদরদপ্তরে দ্বিপক্ষীয় বৈঠক

বিস্তারিত

0 Comments

Add new comment