আজ : ১২:১০, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

শোবিজে যাত্রা শুরু করছে শাহরুখ কন্যা


আপডেট:০৮:৫৩, মার্চ ১৪ , ২০১৮
photo

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা। এরই মধ্যে তিনি নিজের চমৎকার সব ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভক্ত তৈরি করতে সক্ষম হয়েছেন।

এবার ১৭ বছরেই এ কিশোরী প্রথম শোবিজে কাজ করতে যাচ্ছেন। শিগগিরই একটি ম্যাগাজিনের ফটোশুটে অংশ নিয়ে ঝলমলে দুনিয়ায় যাত্রা শুরু করবেন সুহানা। গণমাধ্যমকে এমনই খবর জানিয়েছেন সুহানার মা শাহরুখপত্নী গৌরী খান।

গৌরী বলেন, সুহানা একটি ম্যাগাজিনের শ্যুটিং করতে যাচ্ছে। কিন্তু এখনই আমি ম্যাগাজিনটির নাম বলতে চাচ্ছি না। তবে আনন্দের ব্যাপার হচ্ছে চলতি বছরই সবাই তা দেখতে পাবেন।কিছুদিন আগে শাহরুখ খান মিডিয়ায় বলেছিলেন, সবকিছুর আগে গুরুত্বপূর্ণ হলো সন্তানদের পড়াশোনা শেষ করা।

মেয়েকে নিয়ে শাহরুখ বলেন, ‘সুহানা অভিনেত্রী হতে চায়। তার মধ্যে প্রবল আগ্রহ দেখতে পেয়েছি। আমি মঞ্চে সুহানার পারফর্মেন্সও দেখেছি, সে খুব ভালো অভিনয় করে। সিনেমাকে ভালোবেসে সে ইন্ডাস্ট্রির একজন হতে চায়। কিন্তু আমার কথা হচ্ছে, আগে তোমাকে পড়াশোনা শেষ করতে হবে, এরপর অন্যকিছু। আর এ কথাটাই আমি আমার সন্তানদের সবসময় বলে আসছি’।



সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment