আজ : ১০:০৬, এপ্রিল ১৯ , ২০১৯, ৬ বৈশাখ, ১৪২৬
শিরোনাম :

নায়ক রুবেলের পুত্রবধূ মরক্কোর সুন্দরী


আপডেট:১২:২৩, এপ্রিল ১৩ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: মাসুম পারভেজ রুবেল। ঢাকাই ছবির জনপ্রিয় অ্যাকশন হিরো। দর্শকপ্রিয় এই তারকার ছেলে নিলয় পারভেজ বিয়ে করেছেন। তার স্ত্রী মরক্কোর এক তরুণী। নাম জাইনাব আইতোখাই।

জাইনাব পড়াশোনা করেছেন ফিজিওথেরাপিতে। বৃহস্পতিবার ঢাকায় এ বিয়ে সম্পন্ন হয়।

ছেলের বিয়ের প্রসঙ্গে নায়ক রুবেল শুক্রবার দুপুরে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যায়, বেশ আনন্দ নিয়ে নাচছেন তিনি। একা নয়, তার সঙ্গে নাচছেন আরও অনেকে।

ভিডিওটির ক্যাপশনে রুবেল লিখেছেন ‘নিলয়ের বিয়েতে মাস্তি’।

জানা গেছে, এর আগে রাজধানীর লেডিস ক্লাবে বাঙালি রীতিতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন রুবেলের বড় ভাই চিত্রনায়ক সোহেল রানা, জনপ্রিয় সংগীতশিল্পী এসআই টুটুল, অভিনেত্রী তানিয়াসহ আত্মীয় স্বজনরা।

দেশীয় চলচ্চিত্রের সফল নায়ক মাসুম পারভেজ রুবেল ১৯৮৫ সালের ১০ মার্চ সুলতানা পারভেজ নীলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ছেলে নিলয় পারভেজ নিলয়।



সাম্প্রতিক খবর

সরকারের হস্তক্ষেপের কারণে খালেদা জিয়া জামিন পাচ্ছেন না : আলাল

photo ঢাকা প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে

বিস্তারিত

0 Comments

Add new comment