আজ : ০৯:১৯, জানুয়ারি ২৫ , ২০২০, ১২ মাঘ, ১৪২৬
শিরোনাম :

নায়ক রুবেলের পুত্রবধূ মরক্কোর সুন্দরী


আপডেট:১২:২৩, এপ্রিল ১৩ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: মাসুম পারভেজ রুবেল। ঢাকাই ছবির জনপ্রিয় অ্যাকশন হিরো। দর্শকপ্রিয় এই তারকার ছেলে নিলয় পারভেজ বিয়ে করেছেন। তার স্ত্রী মরক্কোর এক তরুণী। নাম জাইনাব আইতোখাই।

জাইনাব পড়াশোনা করেছেন ফিজিওথেরাপিতে। বৃহস্পতিবার ঢাকায় এ বিয়ে সম্পন্ন হয়।

ছেলের বিয়ের প্রসঙ্গে নায়ক রুবেল শুক্রবার দুপুরে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যায়, বেশ আনন্দ নিয়ে নাচছেন তিনি। একা নয়, তার সঙ্গে নাচছেন আরও অনেকে।

ভিডিওটির ক্যাপশনে রুবেল লিখেছেন ‘নিলয়ের বিয়েতে মাস্তি’।

জানা গেছে, এর আগে রাজধানীর লেডিস ক্লাবে বাঙালি রীতিতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন রুবেলের বড় ভাই চিত্রনায়ক সোহেল রানা, জনপ্রিয় সংগীতশিল্পী এসআই টুটুল, অভিনেত্রী তানিয়াসহ আত্মীয় স্বজনরা।

দেশীয় চলচ্চিত্রের সফল নায়ক মাসুম পারভেজ রুবেল ১৯৮৫ সালের ১০ মার্চ সুলতানা পারভেজ নীলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ছেলে নিলয় পারভেজ নিলয়।



সাম্প্রতিক খবর

বৃটেনে ইমিগ্রশন আইন শিথিল

photo লন্ডনবিডিনিউজ২৪ : বিদেশি কর্মী নিয়োগের ক্ষেত্রে বছরে ৩০ হাজার পাউন্ড বেতন দেওয়ার যে শর্ত রয়েছে, সেটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাজ্য সরকার। গতকাল মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এ সিদ্ধান্তের কথা জানান। বরিস জনসন বলেন, ব্রেক্সিট পরবর্তী সময়ের জন্য সরকার যে অভিবাসন নীতি প্রণয়ন করতে যাচ্ছে, আয়ের ওই শর্ত তার সঙ্গে সংগতিপূর্ণ নয়।

বিস্তারিত

0 Comments

Add new comment