আজ : ০৪:০৮, ডিসেম্বর ১২ , ২০১৮, ২৮ অগ্রহায়ণ, ১৪২৫
শিরোনাম :

লন্ডনের মুসুলিম সেন্টারে কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সেইভ রোহিঙ্গা ইউকে এর মতবিনিময় সভা অনুষ্ঠিত


আপডেট:০৪:২৬, নভেম্বর ১৩ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: রোববার ১২ নভেম্বর ‘সেইভ রোহিঙ্গা ইউকে’ এর উদ্যাগে কমিউনিটি নেতৃবৃন্দ ও সুধীদের সাথে পূর্ব লন্ডনের মুসলিম সেন্টারে এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের আহ্বায়ক সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মাওলানা আব্দুল আই খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব জনমত গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন বিষয়ে পরামর্শমূলক বক্তব্য রাখেন ডাঃ ফিরোজ মাহবুব কামাল, কাউন্সিলার অহিদ আহমদ, অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ, মাওলানা এ কে মওদুদ হাসান, ডাঃ শাহাসাত হোসেন, ডঃ কামরুল আহসান, ডঃ এম এ আজিজ, ইঞ্জিনিয়ার আবু বকর সিদ্দিক, মাওলানা রফিক আহমদ, ব্যারিস্টার নাজির আহমদ, মোহাম্মদ শফিক খান, মাওলানা আব্দুল মুমিন হামজা, সাংবাদিক খান জামাল, মোহাম্মদ লিয়াকত সরকার, মাওলানা সাদিকুর রহমান, শিহাবুজ্জামান কামাল, শাখাওয়াত হোসেন রনি, সৈয়দ জহিরুল হক, বদরুজ্জামান বাবুল, সৈয়দ মাহবুব আলী, হাজী ফারুক মিয়া, শামসুল হোসেন, আশিকুর রহমান, মাওয়ানা শোয়েব আহমদ, আলহাজ নুর বখশ, মাওলানা আবুল হাসানাত চৌধুরী, সুলাইমান পীর প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হ্য় আগামী ২৯ নভেম্বর বুধবার ব্রাসেলসে ইউরোপিয়ান পার্লামেন্টের সামনে এক বিক্ষোভ, চীন ও রাশিয়াসহ বৃটেনস্থ সকল দুতাবাসে স্মারকলিপি প্রেরনসহ বিশ্বজনমত গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়।



সাম্প্রতিক খবর

সুষ্ঠু ভোট আদায় করব, শেষ পর্যন্ত মাঠে থাকব: ড. কামাল

photo সিলেট প্রতিনিধি: জাতীয় ঐকফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচন আয়োজন। কিন্তু প্রতিদিনই আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। আর সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের মালিকানা থাকে না। আর জনগণের মালিকানা না থাকলে স্বাধীনতা থাকে না। তিনি বলেন, আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকব। সুষ্ঠু নির্বাচন

বিস্তারিত

0 Comments

Add new comment