আজ : ১২:৫৯, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

আইসল্যান্ডে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ ব্রিটিশ পর্যটক নিহত


আপডেট:১০:২৫, ডিসেম্বর ২৮ , ২০১৮
photo

আন্তর্জাতিক ডেস্ক: আইসল্যান্ডে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিন ব্রিটিশ পর্যটক নিহত হয়েছে। বৃহস্পতিবার একটি সেতু পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এখবর জানিয়েছে।

আইসল্যান্ডের পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত গাড়িটিতে সাত ব্রিটিশ নাগরিক ছিলেন। স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় এই দুর্ঘটনা ঘটেছে। গাগিটি ছিল টয়োটা ল্যান্ড ক্রুজার। দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত ও বাকি চার যাত্রী গুরুতর আহত হয়েছেন।

পুলিশ আরও জানায়, একলেনে সেতুটি পার হওয়ার একটি রেলিংয়ে ধাক্কা খায় গাড়িটি। এরপর তা আট গভীর নদীর তীরে পড়ে যায়।চার ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে দুই শিশু।দক্ষিণ আইসল্যান্ড পুলিশের চিফ সুপার জানান, আহতদের সঙ্গে এখনও কথা হয়নি। ফলে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।



সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment