আজ : ০৫:৩৯, ডিসেম্বর ১১ , ২০১৯, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬
শিরোনাম :

সিলেটে সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত


আপডেট:০৬:১৬, ফেব্রুয়ারি ৬ , ২০১৯
photo

সিলেট প্রতিনিধি: সিলেটের ফেঞ্চুগঞ্জে বাস ও অটোরিকশার সংঘর্ষে এক নারী ও তার নয় মাস বয়সী নাতনির প্রাণ গেছে; এ ঘটনায় আহত হয়েছেন ওই পরিবারের আরও দুইজন।মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, উপজেলার ধরমপুর এলাকার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে মঙ্গলবার বিকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেঞ্চুগঞ্জের পশ্চিম মল্লিকপুর গ্রামের আছান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪২) ও তার নয় মাস বয়সী নাতনি আফরোজা তিশা।আহত তিশার মা ও দাদাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন,“ সিলেট শহর থেকে একটি অটোরিকশায় করে নাতনিকে নিয়ে বাড়ি ফিরছিলেন ফরিদা। পথে একটি বাস অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ফরিদার মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পর তিশা মারা যায়।”

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

photo লন্ডনবিডিনিউজ২৪ঃ গত ৫ ডিসেম্বর বৃহস্প্রতিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র স্থায়ী কার্যালয়ে বরাবরের মতো এবার বিপুল সংখক দর্শকদের উপস্থিতিতে ব্রিটেনের জনপ্রিয় ও প্রাচীন ক্যারাম ক্লাব “সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে’র ডাবুল চ্যাম্পিয়ন ট্রপি ২০১৯” এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্ঠিত হয় l অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিনিটি

বিস্তারিত

0 Comments

Add new comment