আজ : ০১:৫১, অগাস্ট ২১ , ২০১৮, ৫ ভাদ্র, ১৪২৫
শিরোনাম :

সিলেটে একই পরিবারে তিন জন নিহত


আপডেট:০৩:৪৮, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৬টায় জৈন্তাপুরের দরবস্ত বাজারে এ ঘটনাটি ঘটেছে। জৈন্তাপুর থানার ওসি খান মো. মাইনুল জাকির এ খবর নিশ্চিত করেছেন।নিহতরা হলো মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের স্ত্রী শুল্কা রানী (২০), তার মেয়ে শিশু ইতপা রানী ও শাশুড়ি অমকা রানী (৫৫)।

জৈন্তাপুর থানার ওসি জানান, নিহতদের লাশ পুলিশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতদের পরিবারের স্বজনদেরকেও খবর দেওয়া হয়েছে। নিহতরা একই পরিবারের। সিলেটে তারা এসেছিলেন তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে। বাড়ি ফেরার পথে এ ঘটনাটি ঘটে। ওসি জানান, বিদ্যুতের খাম্বা বোঝাই ট্রাকের সঙ্গে জৈন্তাপুরগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা নিহত হন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

অনুমতি ছাড়া ফৌজদারি মামলায় সরকারি চাকুরেদের গ্রেপ্তার নয়

photo ঢাকা সংবাদদাতা: অভিযোগপত্র গ্রহণের আগে ফৌজদারি মামলায় সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে সরকারের অনুমতি নেয়ার বাধ্যবাধকতা আরোপ হচ্ছে।সোমবার ঈদের আগে মন্ত্রিসভার শেষ বৈঠকে অনুমোদন হওয়া ‘সরকারি চাকরি আইন ২০১৮’ এর চূড়ান্ত খসড়ায় এমন বিধান রাখা হয়েছে। তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম এই তথ্য জানান। বলেন, ‘আগে গ্রেপ্তার

বিস্তারিত

0 Comments

Add new comment