আজ : ০৪:০৫, মে ২৭ , ২০১৮, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫
শিরোনাম :

সিলেটে একই পরিবারে তিন জন নিহত


আপডেট:০৩:৪৮, জানুয়ারি ১৩ , ২০১৮
photo

সিলেট প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৬টায় জৈন্তাপুরের দরবস্ত বাজারে এ ঘটনাটি ঘটেছে। জৈন্তাপুর থানার ওসি খান মো. মাইনুল জাকির এ খবর নিশ্চিত করেছেন।নিহতরা হলো মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউরা গ্রামের তপন তালুকদারের স্ত্রী শুল্কা রানী (২০), তার মেয়ে শিশু ইতপা রানী ও শাশুড়ি অমকা রানী (৫৫)।

জৈন্তাপুর থানার ওসি জানান, নিহতদের লাশ পুলিশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতদের পরিবারের স্বজনদেরকেও খবর দেওয়া হয়েছে। নিহতরা একই পরিবারের। সিলেটে তারা এসেছিলেন তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে। বাড়ি ফেরার পথে এ ঘটনাটি ঘটে। ওসি জানান, বিদ্যুতের খাম্বা বোঝাই ট্রাকের সঙ্গে জৈন্তাপুরগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা নিহত হন।

Posted in সিলেট


সাম্প্রতিক খবর

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ইফতার মাহফিল

photo লন্ডনবিডিনিউজ২৪: শনিবার ২৬মে পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত’ দারুল উম্মাহ সেন্টার’এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের উদ্যাগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মঈনুদ্দিনের সভাপতিত্বে এবং গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শাব্বির আহমদ কাওসারের শুভেচ্ছা

বিস্তারিত

0 Comments

Add new comment