আজ : ০৮:৪০, জুন ২৩ , ২০১৮, ৯ আষাঢ়, ১৪২৫
শিরোনাম :

যমুনায় নৌকাডুবিতে নিহত ২২


আপডেট:০১:১৯, সেপ্টেম্বর ১৪ , ২০১৭
photo

আন্তর্জাতিক ডেস্ক : নৌকায় অতিরিক্ত যাত্রী থাকার কারণে ভারতের উত্তরপ্রদেশের বাঘপথে যমুনা নদীতে একটি যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় ২২ জনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও অনেকে। ফলে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বৃহস্পতিবার সকালের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

জেলা প্রশাসক ভবানী সিং জানান, দুর্ঘটনাগ্রস্থ নৌকাটিতে প্রায় ৬০ জন যাত্রী ছিল। যমুনার মাঝপথে আসা মাত্রই নৌকাটি উল্টে যায়’। নৌকাটি হরিয়ানার দিকে যাচ্ছিল বলে জানা গেছে।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। নদী থেকে তৎক্ষনাৎ ১২ জনকে জীবিত উদ্ধার করে তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে উদ্ধারকাজে নামানো হয় দুর্যোগ মোকাবিলা দলকেও। তবে দুর্ঘটনার সঠিক কারণ এখনও যায়নি।


দুর্ঘটনায় নিহতদের পরিবার পিছু আর্থিক ক্ষতিপূরণের ঘোষণা দিয়েছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অন্যদিকে বিহারের মারাঞ্চি জেলায় গঙ্গা নদীতে তলিয়ে গিয়ে একই পরিবারের ছয় সদস্যের মৃত্যু হয়েছে।



সাম্প্রতিক খবর

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা: দ্রুত শুনানি চেয়ে আবেদন করবে দুদক

photo ঢাকা সংবাদদাতা: আপিল বিভাগের নির্দেশনা অনুসারে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার দ্রুত আপিল শুনানি চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামীকাল রবিবার (২৪ জুন) হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে কমিশনের পক্ষ থেকে এ-সংক্রান্ত আবেদন করা হবে। শনিবার (২৩ জুন) দুদক আইনজীবী খুরশীদ আলম খান এ তথ্য জানান।খুরশীদ আলম খান বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিচারিক আদালতের ৫ বছরের কারাদণ্ডাদেশের

বিস্তারিত

0 Comments

Add new comment