আজ : ০৯:৩২, ফেব্রুয়ারি ২৫ , ২০১৮, ১৩ ফাল্গুন, ১৪২৪
শিরোনাম :

১০ পাউন্ডে কেনা আংটি বিক্রি হলো ৬৫৬,৭৫০ পাউন্ড পাউন্ডে


আপডেট:০২:৫৬, জুন ৯ , ২০১৭
photo

লন্ডনবিডিনিউজ২৪: সাধারণ গহনা মনে করে মাত্র ১০ পাউন্ড দিয়ে একটি আংটি কিনেছিলেন যুক্তরাজ্যের এক নারী। কিন্তু এটিকে যখন নিলামে ওঠানো হলো তখন এর দাম উঠলো ৬৫৬,৭৫০ পাউন্ড।

এই অবিশ্বাস্য ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে। জানা গেছে, ওয়েস্ট মিডলসেক্স হাসপাতাল অঙ্গনে চ্যারিটির জন্য প্রায়ই নানা ধরনের টুকিটাকি জিনিস বিক্রি হয়। সেখান থেকেই ১৯৮০ সালে এটিকে এতো সস্তায় কিনেছিলেন ওই নারী।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী জানান, কয়েক দশক ধরে প্রায় প্রতিদিনই আংটিটি আঙুলে পরে ঘরদোরের কাজ করেছেন, বাজার করেছেন। তবে আঙুলের আংটি যে হীরার তা জানতেন না তিনি।

তিনি বলেন, হীরার যে স্বাভাবিক উজ্জ্বলতা থাকে, এই আংটির সেটি ছিল না। ত্রিশ বছর আঙুলে পরে থাকার পর তিনি যখন লন্ডনের নামকরা নিলাম প্রতিষ্ঠান সোদেবির সাথে যোগাযোগ করেন, তখন তারাই তাকে জানান যে এটি একটি বহুমূল্য রত্ন। এরপরই ২৬ ক্যারেটের ওই হীরার আংটিটি নিলামে তোলা হয়। বিবিসি।



সাম্প্রতিক খবর

মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ দান শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

photo শিহাবুজ্জামান কামাল; গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পূর্ব লন্ডনের এলএমসি হলে মানুষের অঙ্গপ্রত্যঙ্গ দান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব আজমল মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে মানুষের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ দান ও উপকারিতা সম্পর্কে অবহিত করতে এই সেমিনার অনুষ্ঠিত হয়। মানুষের দানকৃত প্রয়োজনীয় অর্গান প্রতিস্থাপনের মাধ্যমে শতশত অসুস্থ মানুষের জীবন বাচানো

বিস্তারিত

0 Comments

Add new comment