আজ : ০১:১০, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

বিয়ে ঠিক, ঘর ছেড়ে পালালেন স্নিগ্ধা!


আপডেট:০৯:৪০, জানুয়ারি ১০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বিয়ে ঠিক হয়েছে স্নিগ্ধার। কিন্তু এ বিয়ে করবেন না তিনি। উপায় না পেয়ে ঘর ছেড়ে পালালেন তিনি।ঘটনাটি অবশ্যই নাটকের। নাটকের নাম ‘ঘর পালানো মেয়ে’।শ্রাবনী ফেরদৌসের রচনায় বিয়ের ভয়ে ঘর পালানো মেয়ে তিথি চরিত্রে অভিনয় করেছেন এ সময়ের উঠতি অভিনেত্রী স্নিগ্ধা মোমিন।

আগামীকাল (১১ জানুয়ারি) এসএ টিভিতে রাত ৯টায় প্রচার হবে নাটকটি। নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শুভ্র খান।নাটকের শুরুতেই বিয়ের ভয়ে ঘর ছেড়ে পালিয়ে যান সুন্দরী তিথি। নিরাপত্তাহীনতায় এদিক সেদিক ভবঘুরের মতো ঘুরতে থাকে সে।

সারা রাত জুড়ে ঘটতে থাকে তিথির সঙ্গে নানা অনাকাংক্ষিত ঘটনা আর সব ঘটনা থেকে তাকে উদ্ধার করে একটি অপরিচিত ছেলে।ছেলেটির ব্যবহার তিথিকে মুগ্ধ করে। জীবনের অনেক কথাই শেয়ার করে ফেলে অচেনা ছেলেটির সঙ্গে।ভাল বন্ধুত্ব হয় দুজনের। এক সময় ছেলেটি কথা রাখে তিথি। ঘরে ফিরে যায় ও বিয়েতে সম্মতি দেয় সে।

কিন্তু হঠাৎ পরিচয়ের সেই ছেলেকে অনুভব করতে থাকে তিথি। ছেলেটিকে ভালোবেসে ফেলে সে।কিন্তু বিয়ে হতে যাচ্ছে বাবার আগে থেকে ঠিক করা পাত্রকে।মনের আকাশে কালো মেঘ এসে ভর করে তিথির। এভাবে এগিয়ে চলে নাটকের ঘটনা।

নাটকের সমাপ্তিতে দর্শকের জন্য রয়েছে চমক রয়েছে বলে জানিয়েছেন এর চিত্রনাট্যকার। স্নিগ্ধা ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন নিলয় আলমগীর, আজম খান, রাশেদা চৌধুরীসহ আরো অনেক।



সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment