আজ : ০৫:০৮, মে ২৪ , ২০১৯, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬
শিরোনাম :

বিয়ে ঠিক, ঘর ছেড়ে পালালেন স্নিগ্ধা!


আপডেট:০৯:৪০, জানুয়ারি ১০ , ২০১৯
photo

বিনোদন ডেস্ক: বিয়ে ঠিক হয়েছে স্নিগ্ধার। কিন্তু এ বিয়ে করবেন না তিনি। উপায় না পেয়ে ঘর ছেড়ে পালালেন তিনি।ঘটনাটি অবশ্যই নাটকের। নাটকের নাম ‘ঘর পালানো মেয়ে’।শ্রাবনী ফেরদৌসের রচনায় বিয়ের ভয়ে ঘর পালানো মেয়ে তিথি চরিত্রে অভিনয় করেছেন এ সময়ের উঠতি অভিনেত্রী স্নিগ্ধা মোমিন।

আগামীকাল (১১ জানুয়ারি) এসএ টিভিতে রাত ৯টায় প্রচার হবে নাটকটি। নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শুভ্র খান।নাটকের শুরুতেই বিয়ের ভয়ে ঘর ছেড়ে পালিয়ে যান সুন্দরী তিথি। নিরাপত্তাহীনতায় এদিক সেদিক ভবঘুরের মতো ঘুরতে থাকে সে।

সারা রাত জুড়ে ঘটতে থাকে তিথির সঙ্গে নানা অনাকাংক্ষিত ঘটনা আর সব ঘটনা থেকে তাকে উদ্ধার করে একটি অপরিচিত ছেলে।ছেলেটির ব্যবহার তিথিকে মুগ্ধ করে। জীবনের অনেক কথাই শেয়ার করে ফেলে অচেনা ছেলেটির সঙ্গে।ভাল বন্ধুত্ব হয় দুজনের। এক সময় ছেলেটি কথা রাখে তিথি। ঘরে ফিরে যায় ও বিয়েতে সম্মতি দেয় সে।

কিন্তু হঠাৎ পরিচয়ের সেই ছেলেকে অনুভব করতে থাকে তিথি। ছেলেটিকে ভালোবেসে ফেলে সে।কিন্তু বিয়ে হতে যাচ্ছে বাবার আগে থেকে ঠিক করা পাত্রকে।মনের আকাশে কালো মেঘ এসে ভর করে তিথির। এভাবে এগিয়ে চলে নাটকের ঘটনা।

নাটকের সমাপ্তিতে দর্শকের জন্য রয়েছে চমক রয়েছে বলে জানিয়েছেন এর চিত্রনাট্যকার। স্নিগ্ধা ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন নিলয় আলমগীর, আজম খান, রাশেদা চৌধুরীসহ আরো অনেক।



সাম্প্রতিক খবর

পদত্যাগের ঘোষণায় থেরেসা মে

photo আন্তর্জাতিক ডেস্ক: পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। কনজারভেটিভ দলের এই নেতা আগামী ৭ জুন পদত্যাগ করছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি। ব্রেক্সিট অর্থাৎ ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ত্যাগের ব্যাপারে তার নতুন পরিকল্পনা তার মন্ত্রীসভায় ও পার্লামেন্টে অনুমোদিত হবে না এটা স্পষ্ট হবার পরই তিনি পদত্যাগ করলেন। শুক্রবার লন্ডনে ১০ নম্বর ডাউনিং

বিস্তারিত

0 Comments

Add new comment