আজ : ১২:২৮, মার্চ ২৩ , ২০১৯, ৮ চৈত্র, ১৪২৫
শিরোনাম :

প্লিজ শাট আপ লাউডস্পিকার ম্যান, বিরক্ত ইইউ রাষ্ট্রদূত


আপডেট:০৭:১০, ডিসেম্বর ২২ , ২০১৮
photo

ঢাকা সংবাদদাতা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিরক্তি প্রকাশ করেছেন ঢাকাস্থ ইউরোপীয় ইউনিয়ন ডেলিগেশন প্রধান রাষ্ট্রদূত রেন্সজে তেরিঙ্ক। তার এই বিরক্তির মূলে রয়েছে ঢাকা শহরের কোনো এক অবিবেচক নাগরিক। মধ্যরাতে মাইকের উচ্চশব্দের কারণেই বিরক্ত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাত ১১ ২২ মিনিটে কূটনৈতিক পল্লীর বাসিন্দা তেরিঙ্ক তার ফেসবুকে অ্যাকাউন্টে একটি ছোট স্ট্যাটাস দেন। যেখানে তিনি ইংরেজিতে লিখেন- ‘প্লিজ শাট আপ লাউডস্পিকার ম্যান! পিপল ওয়ান্ট টু স্লিপ।’

ধারণা করা হয়, হয়তো কোনো আয়োজনের মাইক বাজতে থাকায় বিরক্ত হয়ে তিনি ওই স্ট্যাটাস দিয়েছে। তার ওই স্ট্যাটাসে অনেক বাংলাদেশি কমেন্ট করেছে। যারা অনেকেই দুঃখ প্রকাশ করেছে, কেউ কেউ তাকে ৯৯৯ নম্বরে কল করে পুলিশকে জানানোর পরামর্শও দেন।

সৈয়দ সাইফুল ইসলাম শোভনের দেওয়া পরামর্শের রিপ্লাইয়ে তেরিঙ্ক ধন্যবাদ জানালেও শেষ পর্যন্ত পুলিশ ডেকেছিলেন কি না তা জানা যায়নি। মন্তব্যকারীদের অনেকেই ইইউ রাষ্ট্রদূতকে উদ্দেশ্য করে জানান, এখন নির্বাচনের সময়। তাই এমন শব্দ হওয়া কিছুটা স্বাভাবিক। কেউ কেউ আবার শব্দকারীকে নির্লজ্জ বলে অভিহিত করেন।



সাম্প্রতিক খবর

জেসিন্ডার মতো নেতা দরকার যুক্তরাষ্ট্রের : নিউইয়র্ক টাইমস

photo আন্তর্জাতিক ডেস্ক: গত ১৫ মার্চ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একজন অস্ট্রেলীয় সন্ত্রাসীর গুলিতে নিহত হয়েছে ৫০ জন মুসলমান। ব্রেন্টন ট্যারেন্ট নামের ওই হামলাকারী তাদের হামলার ভয়াবহতা বুঝাতে হামলার সেই ঘটনা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমেও ছেড়ে দিয়েছিল। সব মিলিয়ে পুরো বিশ্বে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু এই সপ্তাহ পুরো বিশ্ব দেখেছে, নিউজিল্যান্ডের

বিস্তারিত

0 Comments

Add new comment