আজ : ০৬:০৪, জুলাই ১৫ , ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭
শিরোনাম :

রেনেসাঁ সাহিত্য মজলিশের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেখ জাবেদ আলী সভাপতি-শিহাবুজ্জামান কামাল সেক্রেটারী


আপডেট:১২:০১, জুলাই ৩০ , ২০১৯
photo

বিশেষ প্রতিনিধিঃ বিলেতের প্রাচীনতম সাহিত্য সংগঠন ‘রেনেসাঁ সাহিত্য মজলিশ ইউকে’এর দ্বিবার্ষিক সাধারণ সভা নির্বাচন গত ২৯ জুলাই সোমবার পূর্ব লন্ডনের উডেহাম কমিউনিটি হলে সংগঠনের সহ সভাপতি মাওলানা আবুল হাসানাত চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি শিহাবুজ্জামান কামালের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বিশেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও কমিউনিটি নেতা এম এ মান্নান, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মোহাম্মদ মোস্তফা, সংগঠনের পেট্রন কে এম আবুতাহের চৌধুরী ও কমিউনিটি নেতা আলহাজ মোহাম্মদ ইছবাহ উদ্দিন।

সভায় সংগঠনের দুই বছরের কার্যক্রমের রিপোর্ট পেশ করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাওলানা রফিক আহমদ রফিক, হাজী ফারুক মিয়া, শিক্ষক গোলাম কাদের চৌধুরী শামিম, সৈয়দ রফিকুল হক প্রমুখ।

সভায় স্বরচিত কবিতা পাঠ করেন কবি দবিরুল ইসলাম চৌধুরী, কবি রুকন আহমেদ ও কবি শাহ এনায়েত করিম।

সভায় ২০১৯-২০২১ সালের জন্য একটি নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির নতুন কর্মকর্তারা হচ্ছেনঃ সভাপতি; শেখ মোহাম্মদ জাবেদ আলী। সহ সভাপতিঃ মাওলানা আবুল হাসানাত চৌধুরী, সহ সভাপতিঃ শেখ মোহাম্মদ ফারুক আহমদ।

সাধারণ সম্পাদকঃ শিহাবুজ্জামান কামাল। সহ সাধারণ সম্পাদকঃ আমিমুল এহসান তানিম। অর্থ সম্পাদক; তোহা মোস্তফা।

সাহিত্য সম্পাদক; রুকন আহমদ। সমাজ সেবা সম্পাদক; আব্দুল মালিক কুটি। প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক; আসহাব আহমদ। সাংগঠনিক সম্পাদক; হাজী ফারুক মিয়া। কমিউনিকেশন সম্পাদক; শাহ এনায়েত করিম। সাংস্ক্রতিক সম্পাদক; নজরুল ইসলাম রাজ্জাকী।

সংগঠনের সদস্যরা হচ্ছেনঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, আব্দুল বাসিত বাদশাঁ ও ইমাদ উদ্দিন।

সংগঠনের উপদেষ্টা হচ্ছেনঃ কবি দবিরুল ইসলাম চৌধুরী, মাওলানা রফিক আহমদ রফিক, আলহাজ নুর বখশ।

সভায় উডেহাম ক্যাসলমেইন লোমাস ও ট্রাহন ক্লোজ টেনেন্ট এসোসিয়েশনের সহযোগিতার জন্য ধন্যবাদ জানানো হয়।



সাম্প্রতিক খবর

প্রতিদান চেয়না

photo প্রতিদান চেয়না শিহাবুজ্জামান কামাল: শিশু ভুমিষ্ট হওয়ার পর অজানা আতংকে চিৎকার করে কাঁদে। তখন একমাত্র গর্ভধারিণী মা অভয় দিয়ে তাকে বূকে জড়িয়ে ধরেন। সন্তানকে পরম আদর যতনে মানুষ করেন। কিন্তু কি জানো! একদিন সেই সন্তানই তাকে ভুলে যায়। আর এই পৃথিবীতে ভুলে যাওয়া মানুষের সংখ্যাই বেশি। জীবনে চলার পথে হাজার মানুষের সাথে পরিচয় হবে।প্রয়োজনে তারা পাশে আসবে। তোমাকে ভালোবাসবে। কিন্তু

বিস্তারিত

0 Comments

Add new comment